Breaking News

বড় খবর: পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে একাউন্ট থাকলেই 25 লক্ষ টাকা পেয়ে যাবেন সমস্ত গ্রাহকেরা!

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে দেশের বাজারে অর্থনীতি অনেকটাই নিম্নমুখী হয়ে গিয়েছে। তবে তার মধ্যেও সুখবর নিয়ে এল পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক। সম্প্রতি এই ব্যাংকের তরফ থেকে একটি নতুন যোজনা চালু করা হয়েছে। এই যোজনা তে গ্রাহকদের জন্য যেসব সুখবর দেওয়া হয়েছে তাতে সকল মানুষেরাই খুশি হবেন তাতে সন্দেহ নেই। তবে শুধুমাত্র এই যোজনা প্রযোজ্য হবে যারা স্বাধীনভাবে ব্যবসা করতে চান তাদের ক্ষেত্রে।

প্রসঙ্গত উল্লেখ্য,এবার থেকে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক এই নতুন যোজনার অন্তর্গত গ্রাহকদের 5 থেকে 25 লক্ষ টাকা পর্যন্ত সহায়তা দিতে চলেছে। এই বিশেষ ঋণের মাধ্যমে খুব সহজেই ব্যবসা এগিয়ে নিয়ে যাওয়া যাবে। তবে জানিয়ে রাখি এই লোনের মাধ্যমে আপনারা কোন সম্পত্তি কিনতে পারবেন না।

সম্প্রতি দিন দুয়েক আগেই পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক এর তরফ থেকে টুইট করে সমগ্র বিষয়টি জানানো হয়েছে গ্রাহকদের। তারপর থেকেই খুশির আমেজ ছড়িয়ে পড়েছে সকলের মধ্যে। যারা ছোটখাটো ব্যবসা করে জীবিকা নির্বাহ করে থাকেন তারা এ ক্ষেত্রে অত্যন্ত লাভবান হতে পারেন। এই বিষয়ে বিস্তারিত জানতে https://t.co/CiTb5gymBi#PNBtatkaal pic.twitter.com/fcRT0X5vq1 এই লিংকটিতে ক্লিক করতে হবে।আরো ভালো খবরের জন্য পরবর্তী প্রতিবেদনগুলোতে নজর রাখতে থাকুন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.