Breaking News

পাশাপাশি দুই ট্রেনের মধ্যে তু-মুল রে-ষারেষি করতে গিয়ে অ-ঘটন ঘটালেন দুই মহিলা চালক, কো-নোর’কমে বাঁ-চলেন যাত্রীরা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া বর্তমান যুগের একটি উল্লেখযোগ্য প্লাটফর্ম যেখানে আমরা প্রতিদিন নানান ধরনের ভিডিও দেখতে এবং শেয়ার করতে পারি। এই ভিডিওগুলোর মাধ্যমে মুহূর্তের মধ্যেই দূর-দূরান্তের যেকোনো জিনিস আমাদের হাতের মুঠোয় চলে আসে।

পূর্ববর্তী সময়ে আমাদের শুধুমাত্র চিঠি বা ইমেইলের উপর নির্ভর করতে হতো। কিন্তু বর্তমানকালে সোশ্যাল মিডিয়ার একাধিক অ্যাপ্লিকেশন এই কাজে লাগে। এই অ্যাপ্লিকেশন গুলির মধ্যে রয়েছে ফেসবুক, মেসেঞ্জার, ইনস্টাগ্রাম,হোয়াটসঅ্যাপ, টুইটার প্রভৃতি।এইসব অ্যাপ্লিকেশনে অ্যাকাউন্ট খোলার মাধ্যমে খুব সহজেই আমরা নেট দুনিয়ায় সদস্য হয়ে যাই।

বর্তমান কালের সকল বয়সের মানুষেরাই ইন্টারনেট ব্যবহার করতে ভালোবাসেন। প্রতিদিন নেট মাধ্যমের জনপ্রিয়তা বেড়েই চলেছে কারণ মানুষ অবসর সময়ে বাস্তব জগত থেকে ভার্চুয়াল দুনিয়াকেই বেশি প্রাধান্য দিতে শুরু করেছেন। যদিও অনেক বিশেষজ্ঞরা এটিকে একেবারেই ভালো চোখে দেখছেন না।

কারণ এই সোশ্যাল মিডিয়া অত্যধিক ব্যবহার করলে সামাজিক এবং মানসিক জীবনযাত্রা অত্যন্ত প্রভাবিত হয়। এমনকি মানুষের অব-সা-দ বৃদ্ধি ঘটে এবং অনেক ক্ষেত্রেই তাদের আচার আচরণের পরিবর্তন ঘটে যায়। কিন্তু যাই হয়ে যাক না কেন,ইন্টারনেট ব্যবহার থেকে মানুষ নিজেকে বর্তমানে একেবারেই বিরত রাখেন না।

সম্প্রতি কিছুদিন আগেই নেট মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুটি ট্রেনের মধ্যে বেশ কিছুক্ষণ ধরে রেষ চলছে। অনেকটা যেমন স্থলপথে গাড়ির মধ্যে রেষারেষি হয় ঠিক তেমনভাবেই এই ঘটনা ঘটছে। একটি ট্রেনে দাঁড়িয়ে অপর প্রান্তের ট্রেনের ভিডিও করেছেন কোন এক ব্যক্তি।

বেশ কিছুক্ষণ এই লড়াই চলার পর একদম ভিডিওর শেষ মুহূর্তে দেখা যায় অপর ট্রেনটি চালাচ্ছেন এক মহিলা।এই ভিডিওটি শেয়ার করে দাবি করা হচ্ছে দুটি ট্রেনের চালকই ছিলেন মহিলা। যদিও এখনও পর্যন্ত এই ঘটনার সম্পূর্ণ সত্য সামনে আসেনি। তবে তার আগেই ভিডিওটি সাধারণ মানুষের মধ্যে অত্যধিক জনপ্রিয়তা লাভ করেছে। চাইলে আপনিও এই বিরলতম দৃশ্যের ভিডিওটি সহজেই দেখে আসতে পারেন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.