Breaking News

এই ৬ রাশির উপর সব সময় বাবা লোকনাথের আশীর্বাদ থাকে, ভবিষ্যতে অনেক ধন সম্পত্তির মালিক হয় এই ছয় রাশি!

নিজস্ব প্রতিবেদন:-লোকনাথ এর জন্মদিন জন্মাষ্টমীতে ১৭৩০ খ্রিষ্টাব্দের ৩১ আগস্ট ।  কলকাতা থেকে কিছু দূরে ২৪ পরগণার কচুয়া গ্রামে একটি ব্রাহ্মণ পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম রামনারায়ণ ঘোষাল এবং মাতা কমলাদেবী। তিনি ছিলেন তার বাবা-মায়ের ৪র্থ পুত্র। লোকনাথে জন্মস্থান নিয়ে শিষ্যদেরও ভেতরে বিতর্ক আছে। নিত্যগোপাল সাহা এ বিষয়ে হাইকোর্টে মামলা করেন ও রায় অনুযায়ী তার জন্মস্থান কচুয়া বলে চিহ্নিত হয়। যদিও অনেকে মনে করেন তার জন্মস্থান বর্তমান উত্তর চব্বিশ পরগণা জেলার চাকলা। যা চাকলাধাম নামে লোকনাথ ভক্তদের নিকট পরিচিত।

কিন্তু এবার প্রশ্ন হচ্ছে আমি হঠাৎ করে কেন লোকনাথ বাবার কথা বলতে শুরু করলাম । তাইতো ? কারণটা অবশ্য আপনাদের সামনে উন্মোচিত করব এবং সে কারণ গুলির মধ্যে অন্যতম একটি কারণ হচ্ছে লোকনাথ বাবার কৃপা । ঠিক ধরেছেন বেশকিছু জাতক-জাতিকারা রয়েছে যারা সারা বছর লোকনাথ বাবার বা আশ্রয়স্থলে থাকতে পারে এবং তাদের রাশি গুলি খুব ভাগ্যবান হিসেবে ধরা হয় । আপনার জানতে নিশ্চয় ইচ্ছে করছে যে সেই রাশি গুলির মধ্যে আপনার রাশিটি রয়েছে কিনা ।অবশ্যই জানাবো এই প্রতিবেদনে।

মেষ রাশি :- এই রাশির জাতক-জাতিকার উপর বাবা লোকনাথের কৃপা সবসময় বিরাজ করে । এই রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্য ভালো যায় বাবা লোকনাথের কৃপায় । তার পাশাপাশি যদি কোন কাজে এরা যায় তাহলে যারা সফল হয়ে ফিরে আসে । সহজে বিফলতা গ্রাস করতে পারেনা । এদের ।

মিথুন রাশি :-বাবা লোকনাথের কৃপায় এই রাশির জাতক-জাতিকারা জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের সেবা করে যায় । যার ফলে মানুষ এদেরকে খুব সহজে বিশ্বাস করতে পারে এবং মানুষের সঙ্গে থাকতে পছন্দ করে ।

সিংহ রাশির:- এই রাশির জাতক-জাতিকাদের একটু ধৈর্য ধরতে বলা হচ্ছে । যদি আপনি কাউকে কোন কথা বলেন তাহলে অতি অবশ্যই একবার ভেবে চিন্তে কথা বলবেন । বাবা লোকনাথের কৃপা আপনার জীবনের প্রতিটি মুহূর্ত সুন্দর হতে চলেছে ।

কন্যা রাশি :-বাবা লোকনাথের কৃপায় আপনার শরীর অর্থাৎ এই রাশির জাতক-জাতিকাদের শরীর কখনোই খারাপ যাবে না । ঠিকমতন খাওয়া-দাওয়া করলে সুস্বাস্থ্যের অধিকারী হতে পারেন ।

বৃশ্চিক রাশি :-এই রাশির জাতক-জাতিকাদের বাবার কৃপা সবসময় থাকে । যার ফলে যদি আপনি কোন ব্যবসা করতে যান তাহলে সেখানে মেলে সফলতা । মানুষ আপনাদের প্রতি বিশ্বাস করতে শুরু করবে এবং সেই বিশ্বাসের মর্যাদা আপনি রাখেন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.