Breaking News

নিজেদের ফ্ল্যাটেই বড় কেক কেটে হইহুল্লোড় করে ইউভানের ১০ মাসের জন্মদিন পালন করলেন মাসি ও মা শুভশ্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনেত্রী শুভশ্রী অবদান কতখানি এ কথা আমরা প্রত্যেকে জানি । কিন্তু এই মুহূর্তে সব আলোচনার কেন্দ্রবিন্দু থাকে শুভশ্রী গাঙ্গুলী যার জন্য সেটি হলো তার পুত্র সন্তান । গত তিন বছর আগে তিনি পরিচালক রাজ চক্রবর্তী কে বিয়ে করেন এবং গত বছর তার ঘর আলো করে আসে একটি পুত্র সন্তান এবং তার এই সন্তানকে নিয়ে অনুরাগীদের মনে উত্তেজনা এবং আগ্রহ ছিল প্রবল পরিমাণে ।

প্রতিনিয়ত ও অনুরাগীরা তার সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করেছিল সেই অর্থে প্রতিনিয়তই নিয়ে আসছিলেন খবরের শিরোনামে। শুভশ্রী গাঙ্গুলীর এই যাত্রাপথ ঠিক কতখানি কঠিন ছিল তা আমরা প্রত্যেকে জানি । কারণ বর্ধমানের মতন একটি শহর থেকে উঠে এসে কলকাতায় পাড়ি দিয়ে নিজের স্বপ্ন পূরণ মোটেও সহজ ব্যাপার ছিল না । তার পাশাপাশি তার পরিবার ছিল অত্যন্ত কঠোর । যেহেতু তিনি বনেদি পরিবারের জন্মগ্রহণ করেছিলেন । তাই সেই পরিবারের মেয়েদের উপর রাখা হতো বিশেষ নজর ।

সে নজর টপকে তিনি নিজের অভিনয় জগতে পদার্পণ করেছে এবং সফল হয়েছেন । তবে তার পুত্র সন্তান অর্থাৎ ইউভন্ চক্রবর্তীর সম্প্রতি ১০ মাস পূর্ণ হলো । সেটাকে উদযাপন করলেন তার বাড়ির সকলে। সম্প্রতি ইউভান্ চক্রবর্তীর ১০ মাস পূর্ণ তে আনন্দে মেতে উঠল গোটা পরিবার । এর আগে আমরা বিভিন্ন ধরনের বিভিন্ন ছবি এবং ভিডিও দেখেছিলাম এই ছোট্ট বাচ্চা কে নিয়ে । তবে সম্প্রতি সবথেকে সেরা মুহূর্তগু-লি তুলে ধরলেন তার পরিবারের সদস্যরা ।

একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে মাসি দেবশ্রী গাঙ্গুলীর কোলে দোল খাচ্ছে ছোট্ট ছেলে । এবং সেই ছবি শেয়ার করে দেবশ্রী গাঙ্গুলী লিখেছেন হ্যাপি টেন মন্থস। অপরদিকে তার দিদি করলেও একটি ছবি দেখা গেছে তার এবং তিনিও একই ধরনের ক্যাপশন লিখেছেন অর্থাৎ এর থেকে আপনি এমনটা বলতে পারেন যে ১০ । মাসে ইয়ুভান চক্রবর্তী অনেকখানি জনপ্রিয় হয়ে উঠেছে নাগরিকদের কাছে ।তার পাশাপাশি এই দশ মাসে সে শিখিয়ে গেছে যাবতীয় কলাকৌশল ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.