Breaking News

সোশ্যাল মিডিয়ায় লাইভে আসতেই ”থলথলে বৌদি” – বলে বডি শেমিং করা হলো অভিনেত্রী শ্রীলেখা মিত্র কে! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:ভোট যুদ্ধ শুরু হওয়ার আগে থেকেই শ্রীলেখা মিত্র এবং অভিনেত্রী রিমঝিম এর লড়াই চলে আসছে। ভোটের ফলাফল প্রকাশিত হয়ে যাওয়ার পরেও তা থেমে থাকেনি।প্রসঙ্গত দিন কয়েক আগেই আচমকা শ্রীলেখার একটি পুরনো পোস্ট শেয়ার করে রিমঝিম তাকে থলথলে বৌদি এবং চরিত্র খারাপ বলে অভিহিত করেছেন। যার পর থেকে বিতর্ক সৃষ্টি হয়ে গিয়েছে তুমুল পরিমাণে। কাউকে ব্যক্তিগতভাবে এভাবে বডি শেমিং করার অধিকার কারও নেই।তাই অনেকেই রিমঝিমের এই মন্তব্যকে খারাপ চোখে দেখে নেতিবাচক কমেন্ট করছেন।

এমতাবস্থায় সম্প্রতি ব্রায়ের স্ট্র্যাপ খুলে ইনস্টাগ্রাম রিল পোস্ট করে কটাক্ষের শি-কা-র হলেন শ্রীলেখা মিত্র।প্রসঙ্গত উল্লেখ্য সম্প্রতি বৃষ্টির দিনে একটি ইনস্টাগ্রাম রিল প্রকাশ করেছিলেন অভিনেত্রী। সেই ভিডিওটিতে তাকে সম্পূর্ণ ব্রায়ের স্ট্রাপ প্রকাশিত অবস্থায় দেখা যাচ্ছিল। যা দেখে জনৈক এক মহিলা পৌলোমী বিনয় যোশী সেখানে কমেন্ট করেন,”স্ট্র্যাপটা খুলে ফেলো, আরও ভাল লাগবে, আরও ভাল বডি শো-অফ করবে”। কমেন্ট দেখার পর চুপ করে থাকেন নি শ্রীলেখা। সাথে সাথেই তার প্রতি উত্তর দিয়েছেন তিনি।

প্রত্যুত্তরে জিজ্ঞাসা করেছেন, “কেন বলুন তো? আপনার পড়তে ইচ্ছা করছে বুঝি কিন্তু পড়তে পারছেন না! হুম বুঝি জ্বালাটা।”এই পোস্ট এবং কমেন্ট নিয়ে অভিনেত্রী সরব হয়েছেন ফেসবুকেও, এই কমেন্টটা স্ক্রিনশট তুলে ফেসবুকে পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘একটি রিল পোস্ট করার পরে ইন্সটা মন্তব্য। মনস্তাত্ত্বিক বিশ্লেষণের মাস্টার আমি নই, তবে বিশ্লেষণাত্মক মন রয়েছে তাই এই ধরণের নারীর প্রতি সহানুভূতি রয়েছে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.