Breaking News

মাকে হারিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন অরিজিৎ সিং, ভিডিও করে বিশেষ বার্তা দিলেন গায়ক, রইল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:করোনা পরিস্থিতিতে একের পর এক মানুষ প্রাণ হারাচ্ছেন। সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ কাউকেই ছাড়ছেনা এই মা-র-ণ রোগের ভাইরাস।সম্প্রতি কিছুদিন আগেই বিখ্যাত জনপ্রিয় গায়ক অরিজিত সিং এর মায়ের মৃ-ত্যু ঘটেছে।জানা গিয়েছে ভাইরাসের আ-ক্র-মণে-র ফলে মৃ-ত্যু হয়েছে তার। এমতাবস্তায় নিজে শোকে কাতর থাকা সত্ত্বেও জনসাধারণের উদ্দেশ্যে কিছু বার্তা দিয়েছেন গায়ক।

সাধারণ মানুষ যাতে সুখে স্বাচ্ছন্দে স্বাভাবিক জীবন-যাপন করতে পারেন সেই বিষয়েই একটি ভিডিও বার্তা প্রকাশ করতে দেখা গিয়েছে অরিজিত কে।আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদন এর মাধ্যমে সেই ভিডিওবার্তা সম্পর্কে আমরা জেনে নেব।প্রসঙ্গত অরিজিতের সেই ভিডিওতে গায়ককে বলতে শোনা যাচ্ছে,”করোনা পরিস্থিতি এতটাই বেড়ে গিয়েছে যে সাধারণ মানুষের বেঁচে থাকা দায় হয়ে উঠেছে। গ্রামাঞ্চলের দিকে ভাইরাস ক্রমাগত ছড়িয়ে পড়ছে।

এ অবস্থায় আমাদের যতটা সম্ভব সতর্ক থাকা দরকার। যাতে ভাইরাস আমাদের আ-ক্র-=মণ করতে না পারে তার জন্য প্রয়োজনীয় সমস্ত রকম ব্যবস্থা গ্রহণ করা দরকার”। এছাড়াও অরিজিত বলেছেন,”সকলের সুস্থ এবং স্বচ্ছন্দভাবে জীবনযাপন করুন। ভা-ইরাস এর কবল থেকে নিজেকে মুক্ত রাখতে সমস্ত রকমের চিকিৎসকদের বিধি পালন করুন”। প্রসঙ্গত উল্লেখ্য আমরা সকলেই জানি অরিজিত সিং একজন খুব সাধারন মানুষ হিসেবে পরিচিত।

এক কথায় তাকে সাধারণের মধ্যে অসাধারণ বলা যায়।তার গানের গলা তাকে এতটাই পরিচিতি এনে দিয়েছে যে তিনি দেশ থেকে শুরু করে বিদেশে সমানতালে পরিচিত। কিন্তু একেবারে ঘরের ছেলে হিসেবে সব জায়গায় দেখা যায় তাকে।আমরা আশা করব গায়ক এর এই ভিডিওবার্তা সাধারণ মানুষের মধ্যে দ্রুত ছড়িয়ে পড়বে।আমাদের এই প্রতিবেদনটি কেমন লাগলো তা একটি ছোট মন্তব্যের মাধ্যমে কমেন্ট বক্সে জানাতে অবশ্যই ভুলবেন না।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.