Breaking News

আমাজনের ধামাকা অফার, ৯৬৭০০ টাকার এসি পাবেন মাত্র ৫৯৯০ টাকায়, যেভাবে বুক করবেন, রইল পদ্ধতি!

নিজস্ব প্রতিবেদন :-আমরা এখন অনেকটা উন্নত হয়েছি প্রতিনিয়ত আরও উন্নত করার চেষ্টা করে চলেছি ।এই উন্নতির ছোঁয়া বা আধুনিকতার ছোঁয়া আমাদের জীবনে প্রতিটা ক্ষেত্রে লেগে রয়েছে এমনটা বলা যেতে পারে । তাই তো আমরা বিভিন্ন জিনিস কেনাকাটা এখন বাজারে গিয়ে নয় বরং বাড়িতে বসে স্মার্টফোনের মাধ্যমে অনলাইনে করে থাকি । ইতিমধ্যে সেই চাহিদা মেটানোর জন্য বাজারে প্রচুর অনলাইন ই কমার্স সাইট এর উদ্ভাবন ঘটে চলেছে ।

এবং সবথেকে জনপ্রিয় ই-কমার্স সাইট হল অ্যামাজনে ।।এর কথা আমরা প্রত্যেকে জানি । পুজো হোক বা যেকোনো ধরনের উৎসব সবকিছুতেই অ্যামাজনে বিশেষ ছাড় পাওয়া যায় সমস্ত জিনিসের ক্ষেত্রে ।তাই অ্যামাজন থেকে শপিং করার আশা বা ইচ্ছা প্রকাশ করে থাকে অনেকেই ।আমরা যখন অ্যামাজনে বা বিভিন্ন ই-কমার্স সাইটে কোন কিছু কেনাকাটা করি তাহলে তখন প্রথমেই যেটা দেখি সেটা হল দাম । আগে কত দাম ছিল এখন কত দাম হয়েছে ।

সেই দেখে আমরা কোন জিনিস কেনাকাটা করি ।কিন্তু কখনো যদি এমনটা ঘটে যে ১ লক্ষ টাকার কাছাকাছি একটি এসির দাম অ্যামাজন দিচ্ছে মাত্র ৬০০০ টাকায় তাহলে কি আপনি সেটি অবাক হবেন ? নাকি সঙ্গে সঙ্গে সেটি কিনে ফেলবেন ? আমার মতে বেশিরভাগ মানুষ সেই এসিটি কোন কিছু ভাবনা চিন্তা ছাড়াই কিনে ফেলবে । যদি এমনটা করেছে বেশ কয়েকজন । তারা অবশ্যই ভাগ্যবান হিসেবে বিবেচিত হয়েছে পরবর্তী ক্ষেত্রে।

সম্প্রতি একটি ঘটনা ঘটেছে যেখানে অ্যামাজন থেকে তশিবা কোম্পানির ৯৮ হাজার টাকার একটি এয়ার কন্ডিশনার বিক্রি হচ্ছিল মাত্র ৫,৯০০টাকায় ভুলবশত অ্যামাজন সেটির উপর ৯৮ শতাংশ ছাড় দিয়ে ফেলেছিল যার ফলে সেই তশিবা এসির দাম দেখাচ্ছিল মাত্র ৫০০০ টাকা । এই ঘটনা দেখতে পেয়ে বেশ কিছু গ্রাহক রীতিমত অবাক হয়ে যায় এবং ভাবতে থাকে যে ঘটনাটি সত্য কিনা আবার অনেক গ্রাহক কোন রকম কোন ভাবনা চিন্তা ছাড়াই তৎক্ষণাৎ থেকে কিনে নেন ।

পরবর্তী ক্ষেত্রে অ্যামাজনের টনক নড়ে এবং তারা সেটির পরিবর্তিত করে সঠিক মূল্য প্রদান করেন । কিন্তু ততক্ষনে বেশ কয়েকজন গ্রাহকরা কিনে ফেলেছে সেই এসি । তবে এটি যে প্রথম তেমন কিন্তু ২০১৯ সালে প্রাইম লেন্সের ক্যামেরার দাম ৯ লক্ষ টাকা সেটি ভুলবশত বিক্রি হয়ে গেছিল মাত্র ৬০০০ টাকায় ।।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.