Breaking News

আশ্চর্যকর দৃশ্য! হাতের ওপরে বসে দারুন মিষ্টি সুরে কথা বলছে শালিক পাখি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-.সোশ্যাল মিডিয়ার এই যুগে কোনো কিছুই অসম্ভব নয় । আমরা প্রতিনিয়ত ও উন্নত হচ্ছে এবং উন্নত ধারা অব্যাহত রাখতে বিভিন্ন ধরনের যন্ত্রপাতির ব্যবহার করে চলেছি । কিন্তু কখনো কখনো যন্ত্রপাতির উর্ধ্বে গিয়েও এমন কিছু জিনিস আবিষ্কার হয়ে ওঠে যা সত্যি অভাবনীয় । যেমন ধরুন এই ভিডিওটি । এই ভিডিওটি এমন একটি চিত্র তুলে ধরেছে যা সত্যিই অবাক করার মতন। কিভাবে এটি সম্ভব তা ভেবে পাচ্ছেন না অনেকেই।

আমরা এর আগে দেখেছিলাম টিয়া পাখি বা অন্যান্য পাখিদের কার্যকলাপ । বাড়ির জানালার সামনে এসে খাবার খাওয়া থেকে শুরু করে অবিকল প্রফেশনাল গায়কের মতন গান করা ঘটনা দেখেছিলাম এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তবে সম্প্রতি টিয়া পাখি নয় খবরের শিরোনামে উঠে এলো বাংলাদেশে এক শালিক পাখি । পৃথিবীতে তো অনেক শালিক পাখি রয়েছে হঠাৎ করে সেই শালিক পাখি কেন খবরের শিরোনামে উঠে এলো জানেন কি ? কারণ সেই শালিক পাখি মানুষের মতন কথা বলছে।

তবে শুধুমাত্র টিয়া পাখি নয় । ।তার পাশাপাশি শালিক পাখি ও কিন্তু মানুষের মতন কথা বলতে পারে ।।যদি উপযুক্ত প্রশিক্ষণ দেওয়া হয় । সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে বলা বাহুল্য ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে এক শালিক পাখি তার মনিবের সাথে খুনসুটি করতে ব্যস্ত হয়ে পড়েছে । তার পাশাপাশি অবিকল মানুষের মতন কথা বলার চেষ্টা করছে সেই শালিক পাখি । যা দেখে রীতিমত অবাক হয়ে গেছে নেট দুনিয়ার মানুষ রস । ঝড়ের গতিতে হয়েছে সে ভিডিওটি । কারণ এই ধরনের ভিডিও সচরাচর দেখতে পাওয়া যায় না ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.