Breaking News

কেবল লাগবে অষ্টম শ্রেণি পাশের রেজাল্ট, ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এই বিভাগে প্রচুর শূন্যপদে নিয়োগ, বেতন শুরু ২৫০০০ থেকে!

নিজস্ব প্রতিবেদন :-দেশের এই কঠিন ভ-য়-ঙ্ক-র পরিস্থিতিতে অনেকেই কাজ হারিয়ে ফেলেছেন । কর্মী ছাঁটাইয়ের গল্প প্রথমবারের লকডাউন থেকে শুরু হয়েছিল । এবং একটি সমীক্ষা বলছে এই মুহূর্তে অর্থাৎ দ্বিতীয় লকডাউন কেড়ে নিয়েছে অনেক মানুষের কর্মসংস্থান । এমনকি ৯৭ শতাংশ মানুষের রোজকার অর্ধেকের থেকে নিচে নেমে গেছে ।

এই মতো দাঁড়িয়ে সবাই চাইছে নতুন একটা চাকরি খোঁজার এবার তাদের মুখে সামান্য পরিমাণ হল হাসি ফোটানো ব্যাঙ্ক অফ ইন্ডিয়া কারণ সেখানে চলছে নিয়োগের প্রক্রিয়া ।চাইলে আপনি আবেদন করতে পারেন যদি এই শর্তগুলো প্রযোজ্য হয় আপনার ক্ষেত্রে ।

দুটি পদের জন্য খালি রয়েছে এবং এই দুটি পদের জন্য আপনি আবেদন করতে পারেন তার জন্য যে সমস্ত শিক্ষাগত যোগ্যতা বা অন্যান্য যা কিছু দরকার তা নিম্নরূপ

অফিস অ্যাসিস্ট্যান্ট:- এই পদের জন্য আপনাকে অবশ্যই স্নাতক উত্তীর্ণ হতে হবে এবং কম্পিউটারও একাউন্ট সম্পর্কে নুন্যতম জ্ঞান থাকতে হবে বয়স হতে হবে ১৮ বছর থেকে ৪০ বছরের মধ্যে বেতন হবে আপনার প্রতি মাসে ১৫০০০ টাকা ।

ওয়াচমেন মালি :-এক্ষেত্রে এই পদের জন্য আপনার শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে অষ্টম শ্রেণী উত্তীর্ণ এবং আপনাকে বয়স ১৮ থেকে ৬৬ বছরের মধ্যে ভর্তি হতে হবে মাসিক বেতন হবে আপনার ৫০০০ টাকা ।

অফিস অ্যাসিস্ট্যান্ট এর ক্ষেত্রে লিখিত এবং ইন্টারভিউ পরীক্ষার মাধ্যমে নিয়োগ হবে এবং ওয়াচম্যান এর ক্ষেত্রে শুধুমাত্র ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ হবে । আবেদন কিভাবে করবেন জানানো রইলো নিম্নরূপ এবং কোথায় কোন ঠিকানায় আবেদন করবেন তা জানানো রইলো প্রসঙ্গত উল্লেখ্য এটি একটি ব্যাংকের বিজ্ঞপ্তি ।

আবেদনের পদ্ধতি- আগ্রহী প্রার্থীরা বায়োডাটা ও বয়স, শিক্ষাগত যোগ্যতা, জাতি-সহ যাবতীয় শংসাপত্রের প্রতিলিপি পাঠাবেন নিম্নলিখিত ঠিকানায়। ( Bank of India, Zonal Office, Near Arogya Mandir, Ratnagiri- Kolhapur Highway, Shivaji nagar, Ratnagiri)তাহলে আর দেরি নন। চটপট আবেদন করে ফেলুন। তবে তার আগে চোখ বুলিয়ে নিন ব্যাংক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে (https://bankofindia.co.in)। আবেদনের শেষ তারিখ ৩০ শে জুন ২০২১ ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.