Breaking News

হ’ঠাৎ শা’রীরিক মি’লন ব’ন্ধ হয়ে গেলে মেয়েদের যা হয়, সকল মেয়েদের জানা উ’চিৎ!

নিজস্ব প্রতিবেদন-সাধারণত অন্যান্য চাহিদার মতন শারীরিক চাহিদা ও প্রকট হয়ে ওঠে আমাদের শরীরের মধ্যে বিভিন্ন সময়ে । এবং এই শারীরিক চাহিদা বেশিরভাগ ক্ষেত্রে বৃদ্ধি ঘটে বিয়ের পর । কারন বিয়ের পর নিজের সঙ্গিনীর সাথে প্রতিনিয়ত চলতে থাকে স-হবা-স ।।কিন্তু এখনকার যুগের ছেলে মেয়েদের বিয়ের অপেক্ষা করে না ।

তার আগেই একাধিকবার সঙ্গমে লি-প্ত হয়ে যায় । কিন্তু ধরুন যদি হঠাৎ কোনো কারণে একজন স্বামী এবং স্ত্রীর মধ্যে স-হবা-স বন্ধ হয়ে গেল তাহলে মেয়ের শরীরে ঠিক কী কী পরিবর্তন আসতে পারে তা নিয়ে আজকের আমাদের এই প্রতিবেদনটি ।

দেখুন সঙ্গমের ফলে একটা শারীরিক তৃ-প্তি আসে একথা সকলে জানি ।তার পাশাপাশি তৃপ্তির পরিমাণ কোথাও যেন মেয়েদের একটু বেশি থাকে । অর্থাৎ সঙ্গম হলে মেয়েরা একটু বেশি তৃপ্তি অনুভব করে । কিন্তু যদি কোনো কারণে কাজের সূত্রে তার স্বামী বাইরে কোথাও চলে যায় বা অন্য কোনো কারণ জনিত কারণে যদি সহবাস বন্ধ হয়ে যায় তাহলে একাধিক মানসিক পরিবর্তন দেখা যায় সেই মহিলার মধ্যে ।এমনকি প্রতিনিয়ত বাড়তে থাকে মানসিক চাপ । যার ফলে তার শরীরে লক্ষ্য করা যায় বেশ কিছু পরিবর্তন ।

হঠাৎ করে বন্ধ হয়ে যাওয়া সহবাস এর ফলে নারীরা অত্যন্ত উগ্র মেজাজের হয়ে যায় । অন্য কারো সাথে কথা বলতে তেমন ভাবে স্বাচ্ছন্দ্যবোধ করে না । এর কারণ, স’হবা’স করার সময় থেকে যে ফি’ল গু’ড কে’মিক্যাল এ’ন্ডোর্ফিন ও অ’ক্সিটোসিন নিঃ’সরিত হয়, তা ব’ন্ধ হয়ে যাওয়া। ই’উরিনারি ট্র্যা’ক্ট ই’নফেকশন হওয়ার সম্ভাবনা কমে যায়:

সঙ্গমের ২৪ ঘণ্টার মধ্যে মূত্রনালীতে সং-ক্র-মণ হতে পারে।প্রস্রাবের সময় জ্বালাযন্ত্রণা শুরু হতে পারে তখন। কিন্তু স’হবা-স করা ব’ন্ধ হয়ে গেলে ই’উরিনারি ট্র্যা’ক্ট স’ম্ভাবনা অনেকটাই কমে যায়।

এর পাশাপাশি রোগ-প্রতিরোধক্ষমতা অনেকটা কমেছে যদি হঠাৎ করে সঙ্গ-ম বা স-হবা-স বন্ধ হয়ে যায়। সহবাস প্রতিনিয়ত করার ফলে শরীরে রোগ জী-বাণু প্রবেশ করা কঠিন হয়ে ওঠে ।কিন্তু যদি এটা হঠাৎ করে বন্ধ হয়ে যায় তাহলে সর্দি-কাশির মতন সামান্য ছোটখাটো বিষয়গুলোকে প্রতিরোধ ক্ষমতা কমে আসে ধীরে ধীরে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.