Breaking News

স্কুল উনিফর্ম পরেই দুর্দান্ত নেচে সকলকে তাক লাগিয়ে দিল যুবতী! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- একাধিক কাজকর্মের মধ্যেও আমাদের যখন একঘেয়েমি ভাব গ্রাস করে তখন আমরা মনোরঞ্জনের জন্য সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হয় । সোশ্যাল মিডিয়া কিন্তু আমাদের জন্য সব সময় তৈরি রাখে এমন কিছু ধরনের ঘটনা যা দেখলে আমাদের মন ভালো হয়ে যায় । হতে পারে সেটা নাচ গান বা কোন অন্য বিষয় বস্তু । তবে একথা অস্বীকার করার কোনো উপায় নেই যে মনোরঞ্জনের জন্য অন্যতম সেরা মাধ্যম হচ্ছে সোশ্যাল মিডিয়াতে পাওয়া দুর্দান্ত কিছু নাচের ভিডিওগুলো ।

সম্প্রতি খোঁজ পাওয়া গেল সে রকমই এক ভিডিও তবে কোনো ভারী বা স্টুডিওতে নয় বরং স্কুলে ক্লাস রুমের মধ্যে স্কুলড্রেস পড়েই নিচে তাকালো যুবতী । এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা নিজেদের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরতে পারি । তার পাশাপাশি রাতারাতি হয়ে উঠতে পারে জনপ্রিয় । কিন্তু শুধুমাত্র প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরার কাজ করে সোশ্যাল মিডিয়ায় তেমন কিন্তু নয় ।

এমনকি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও সামাজিক বা রাজনৈতিক ঘটনা গুলো আমাদের সামনে তুলে ধরে। যার ফলে সেখান থেকে আমরা শিক্ষা নিতে পারি এবং কখনও কখনও সচেতন হতে পারে তবে সম্প্রতি যে ভিডিওটি সম্পর্কে আপনাদেরকে বলতে চলেছি সেই ভিডিওটি রীতিমতো কাঁপিয়ে দিয়েছে গোটা দুনিয়া তার পাশাপাশি ঘুম উড়িয়ে দিয়েছে তরুন প্রজন্মদের ।। বেশ কিছুদিন আগে ভাইরাল হয়েছিল জনপ্রিয় নৃত্যশিল্পী এবং অভিনেত্রী নোরা ফাতেহির সাকি সাকি গানটি ।

এবং এই সাকি সাকি গানের নৃত্য পরিবেশন করা হয়েছিল তা অত্যন্ত দর্শকদের মন জয় করে ছিলো । সম্প্রতি এক যুবতীকে গানের নাচ করতে দেখা । সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি স্কুলের মেয়ে ইউনিফর্ম পড়ে স্কুলের মধ্যেই গানটিতে বন্ধুদের সাথে নাচছে।

সম্ভবত স্কুলে কোনো প্রোগ্রাম হচ্ছে। তবে মেয়েটি হুবহু নোরার মতোই নেচে কাঁপিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়া। তার পারফরম্যান্স মুগ্ধ করেছে সকলকে। ভিডিওটি পোস্ট করা হয়েছে রিয়া রয় নামে একজনের ফেসবুক প্রোফাইল থেকে। হাজার হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন। তার পারফরম্যান্সের প্রশংসা করেছেন সবাই। এই বয়সেই মেয়েটির নাচ মুগ্ধ করেছে সকলকে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.