Breaking News

প্রচারে অভিনেতা যশকে পেয়ে তকে বুকে চে-পে ধ-রে চু-মু খে’লেন যুবতী, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-পাগল ফ্যানের পাগলামি। সামনেই বিধানসভার ভোট । আর এই ভোট ঠিক করে দেবে আগামী দিনে কে থাকবে বাংলার ক্ষমতায় । এই নিয়ে ভোট প্রচার তুঙ্গে । এমনকি কোথাও কোথাও দেখা গেছে ধুন্দুমার কিছু কান্ড । মনের পছন্দ মতন প্রার্থী না হওয়াতে তৃণমূল-বিজেপি উভয় দলের মধ্যেই লেগেছে গো-ষ্ঠীদ্ব-ন্দ্ব । কিন্তু আপনি একটু ভালো করে লক্ষ্য করলে বুঝতে পারবেন বিজেপি এখন অব্দি সঠিকভাবে সব বিধানসভাতে প্রার্থী দিয়ে উঠতে পারেনি । বারবার কেন্দ্রীয় নেতা মন্ত্রীদের ডাকে দিল্লি যেতে হচ্ছে রাজ্যের নেতা-মন্ত্রীদের ।

তবে যাদেরকে এখনো পর্যন্ত প্রার্থী হিসেবে ঘোষণা করেছে বিজেপি তারা প্রচারে কোন খামতি রাখেনি এবং রাখছেনা । একঝাঁক তারকা মুখ উভয় দলেই দেখা গেছে । বিজেপির হয়ে প্রচারে নেমেছেন অভিনেতা যশ সেনগুপ্ত । আর তাতেই মানুষের মধ্যে ধরা পড়েছে উল্লাস । কখনো কখনো সোশ্যাল মিডিয়াতে সেই সমস্ত ছবিগুলো শেয়ার করেন অভিনেতা । কিন্তু সেই সমস্ত ছবিগুলো কমেন্ট সেকশন দেখলেই আপনি বুঝতে পারবেন যে যত মানুষ তাকে গ্রহণ করছে তার থেকে বেশি মানুষ তাকে বর্জন করছেন । এর কারণ অবশ্য জানা নেই।

ঠিক তেমনই সেদিন নিজের প্রচারে বেরিয়েছিলেন অভিনেতা যশ সেনগুপ্ত । তারপর মানুষের মধ্যে ভিড় ছিল চোখে পড়ার মতন । একটি গ্রামে তিনি প্রচারে যান । আর তারপর সে গ্রামবাসী তাকে সাদরে আপ্যায়ন করেন । ঠিক যেমনটা বাইরে থেকে কোন মানুষ এলে আপ্যায়ন করা হয় তেমনি আপ্যায়ন করেছেন গ্রামবাসী তাকে জল মিষ্টি দিয়ে এবং ক্যামেরা মধ্যে ধরা পড়েছে সেই মুহূর্তগুলি।

তবে তার পরেরদিন প্রচারে বেরিয়ে অভিনব এক অভিজ্ঞতার সাক্ষী থাকলো যশ । অভিনয় জগতে থাকাকালীন যশ সেনগুপ্তের অনেক অনুগামী তৈরি হয়েছিল এবং প্রচারের সময় একটি অনুগামী গ্রামের রাস্তা আটকে দাঁড় করায় অভিনেতা যশ কে । মূলত তারা বাইকে করে প্রচার করেছিল । তারপর ঘটে গেল এই ঘটনাটি । মহিলাটি তার সাথে শুধুমাত্র সেলফ নয় নাই বরং চুমু খেয়ে মেটায় তার মনের স্বাদ । এবং এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় গোটা সাইবার দুনিয়াতে । তার পাশাপাশি ওই যুবতীকে নিয়ে অনেকে অনেক বাজে মন্তব্য করেছেন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.