Breaking News

এতদিন পর এবার আসল সত্যি প্রকাশ করলেন ‘নুসরত’, তার গর্ভের সন্তানের’ পিতা কে বললেন তিনি!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত বাড়ছে প্রশ্নের সংখ্যা এবং এই প্রশ্ন মূলত তার সন্তানকে ঘিরে । নুসরাত জাহান বাংলার অভিনয় জগতে একজন দাপুটে অভিনেত্রী সে বিষয়ে কোনো সন্দেহ নেই । তার পাশাপাশি রাজনৈতিক জগতে রয়েছে চরম জনপ্রিয়তা । কিন্তু সবকিছু কে পিছনে ফেলে এই মুহূর্তে খবরের শিরোনাম দখল করে রয়েছে অভিনেত্রী শুধুমাত্র তার ব্যক্তিগত জীবনের সমস্যা নিয়ে ।কারন বেশ কিছুদিন আগে নুসরাত জাহান ইনস্টাগ্রাম একটি পোস্ট করেন যার মাধ্যমে তিনি জানান তিনি অন্তঃসত্ত্বা । তারপর থেকে প্রশ্ন আছে শুরু করে তাহলে এই সন্তানের বাবা কে।

এরই মাঝে হঠাৎ করে নিখিল জৈন বলেন যে গত ছয় মাস ধরে নুসরাত জাহানের সাথে তিনি থাকছেন না ।নুসরাত থাকে আলাদা ফ্ল্যাটে এবং গোপন সূত্র অনুসারে সে জানতে পেরেছে যে নুসরাতের ফ্ল্যাটে থাকে যশ দাশগুপ্ত । অতএব এই সন্তানের বাবা হতে পারে তিনি ।এমনটা অনুমান করা যেতেই পারে । সেই অর্থে অভিনেতা যশ দাশগুপ্তের উপর উঠেছিল আঙুল ।কিন্তু সংবাদমাধ্যমকে স্পষ্টভাবে জানিয়ে দেন যে এই সন্তানের বাবা অন্তত তিনি নন ।তারপর থেকে আরও বাড়তে থাকে জল্পনার রেস ।

এরই মাঝে নুসরাত জাহান এর আরো একবার নিজের বেবি বাম্প এর ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। তারপর থেকে নানান ধরনের কুরুচিকর মন্তব্য প্রতিনিয়ত তাকে শুনতে হচ্ছে ।তবে প্রতিবারের মতো এবারের নেটিজেনদের কুরুচিকর মন্তব্য করে তিনি তোয়াক্কা করেননি ।বরং এগিয়ে যাচ্ছে নিজের ছন্দে ।মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করছেন বিভিন্ন ধরনের ছবি । কখনো গাছের পরিচর্যা করতে দেখা যাচ্ছে কখনও আবার রান্না করতে দেখা যাচ্ছে ।তবে হঠাৎ করে সবকিছু ভুলে আরো একবার সাহসিকতার পরিচয় দিল নুসরাত ।

রবিবার দুপুরে নুসরাত তার ইনস্টাগ্রাম অ‌্যাকাউন্টে তিনটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়—ব্লু ডেনিম এবং সাদা রঙের ফুল স্লিভস টি-শার্ট পরেছেন নুসরাত। গায়ের উপর গোলাপি রঙের একটি স্টোল জড়িয়ে রয়েছেন তিনি। আর বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে। খোলা চুল, মুখে উজ্জ্বল হাসি বলে দিচ্ছে, সব বিতর্ক উড়িয়ে মাতৃত্বের পরম স্বাদ উপভোগ করছেন নুসরাত।

এই পোস্টের ক্যাপশনে নুসরাত লিখেছেন, ‘উদারতা সব বদলে দেয়।’ যদিও নুসরাত তার সন্তানের পিতৃপরিচয় নিয়ে কিছু বলেননি। এবং এই ঘটনাকে কেন্দ্র করে কুরুচিকর মন্ত্যব্য উঠে আসে । কিন্তু তার কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি নুসরাত এর পক্ষ থেকে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.