Breaking News

5 বছর পর আবার মধুমিতার সঙ্গে শুটিং করার অভিজ্ঞতা নিয়ে যশ যা বললেন! শুনলে অবাক হবেন! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সেই পাঁচ বছর আগে তারা একসাথে জুটি বেধে ছিল এবং কাঁপিয়ে তুলেছিল ওটা নেট দুনিয়াকে । জনপ্রিয় ধারাবাহিক বোঝেনা সে বোঝেনা মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ ঘটে এই তারকা । যশ এবং মধুমিতা সরকারের জুটি সেখানে সবথেকে বেশি জনপ্রিয় ছিল । কিন্তু মাঝখানে পাঁচ বছরে বিরতি । তাতিধ্যে তারা পাড়ি দিয়েছিল বড় পর্দার উদ্দেশ্যে । ইতিমধ্যে যশ দাশগুপ্ত অনেকগুলি বড় পর্দার ছবি প্রকাশিত হয়ে গেছে এবং মধুমিতা সরকারের তিনটি বড় পর্দার ছবি প্রকাশিত হয়ে গেছে । কিন্তু সম্প্রতি পুনরায় আবার একসাথে জুটি বাঁধছেন তারা ।

সম্প্রতি তাদেরকে আবার একসাথে দেখা যাবে একটি মিউজিক ভিডিওতে । এবং সেই ভিডিওটি ইতিমধ্যে প্রায় ত্রিশ লক্ষ মানুষ দেখে ফেলেছেন কি বললেন মধুমিতা সরকার এবং যশ দাশগুপ্ত সেই ভিডিও সম্পর্কে আসুন আমরা জেনে নেবো সংক্ষিপ্ত ভাবে ।।রবিবার স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি পেল যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকারের ‘ও মন রে’। মুক্তির পর ইউটিউবে হইচই ফেলে দিয়েছে ‘যশমিতা’র এই নতুন মিউজিক ভিডিও।এই জনপ্রিয় গানটি গেয়েছেন বাংলাদেশের গায়ক তনবীর ইভান।

২ রা আগস্ট কলকাতায় শুরু হয়েছিল এই মিউজিক ভিডিয়োর শ্যুটিং।তবে ‘মন সইয়ে’ এই নামেমিউজিক ভিডিয়োর নতুন পর্বের অপেক্ষায় আশায় বাঁধছেন তাঁরা। তবে এর মাঝেই যশ-মধুমিতার একাধিক ফ্যানপেজে ভাইরাল হয়েছে যশ মধুমিতার একাধিক অন্তরঙ্গ মুহূর্তের ছবি। যেখানে একে অপরের ঠোঁটে ঠোঁট লাগিয়ে রোম্যান্সে মেতে উঠতে দেখা গিয়েছে ‘বোঝে না সে বোঝে না’ জুটিকে। তবে মিউজিক ভিডিয়োতে এরকম ভিস্যুয়াল ধরা পড়েনি। কারণ সেই মুহূর্ত গুলি কে মূল ভিডিও থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে ।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে যশ দাশগুপ্ত মধুমিতা সরকার জানান যে নতুন ভাবে আবার প্রকাশিত হতে চলেছে সংগীত বাংলা । এবং তার সাথে সাথে নতুনভাবে প্রকাশিত হতে চলেছে তাদের জুটি । তাই তারা দর্শকদের কে অনুরোধ করেছে তারা যাতে পুনরায় আবার আগের মতন ভালোবাসা দেয় তাদেরকে । আর চোখ রাখে যেন সংগীত বাংলার পর্দাতে ।কারণ এই সঙ্গীত বাংলাতেই প্রকাশিত হবে তাদের প্রথম মিউজিক ভিডিও । ও মন রে । ইতিমধ্যে দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছে । তাদের সেই ভিডিওটি এসেছে প্রচুর মন্তব্য ।তার পাশাপাশি এই দুই তারকা কে দেখে আবার আবেগে ভাসছে অনেকে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.