Breaking News

টিভিতে প্রকাশ্যে সুপারস্টার জিৎ কে চুমু দিলেন অভিনেত্রী শুভশ্রী! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সিনেমা জগতে একসাথে দুর্ধর্ষ বেশ কিছু ছবি অভিনয় করে রীতিমতো বাংলা ইন্ডাস্ট্রিকে তুলে ধরেছে সবার সামনে । জনপ্রিয়তা বাড়িয়েই চলেছে প্রতিনিয়ত বাংলা ইন্ডাস্ট্রির । এবং তাদের অবদান নিয়ে কোনো অংশে কম নয়। এই জুটিকে এই মুহূর্তে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে ।এই কথা বলে দেওয়ার পর আপনার নিশ্চয়ই আর বুঝতে অসুবিধা থাকে না যে আমি কোন যুক্তির কথা বলতে চলেছি ।একদম ঠিক শুনেছেন আমি এই মুহূর্তে অভিনেতা জিৎ এবং শুভশ্রী গাঙ্গুলীর কথা বলতে চলেছি ।

কোনো রকম কোনো গডফাদার ছাড়া টলিউড ইন্ডাস্ট্রিতে আগমন ঘটেছিল এই দুই জুটির । একজন কলকাতার কালীঘাটের বাসিন্দা । বস্তি এলাকা থেকে উঠে এসে রীতিমতো স্বপ্ন দেখেছিল কোলকাতার একজন বিখ্যাত অভিনেতা হবার । অপরজন বর্ধমান শহরে থেকে উঠে এসে পাড়ি দিয়েছে কলকাতায় একজন সফল অভিনেত্রী হবার আশায় দুজনের নিজের স্বপ্ন পূরণ করতে পেরেছেন বর্তমানে । তাদেরকে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে।

একাধিক সোশ্যাল মিডিয়াতে এই দুই জুটি বিভিন্ন ভিডিও প্রকাশিত হয়েছিল এবং বলা বাহুল্য ভাইরাল হয়েছিল । তবে সম্প্রতি আরেকটি ভিডিও ভাইরাল হলো সেখানে দেখা যাচ্ছে যে শুভশ্রী গাঙ্গুলী ফ্লাইং কিস দিচ্ছে জিৎ কে এবং অপর দিক থেকে জিৎ ও ফ্লাইং কিস ছুঁড়ে দিল শুভশ্রী গাঙ্গুলী দিকে । এই মুহূর্তে ক্যামেরাবন্দী করা হয়েছে যা মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়াতে ।এসেছে অনেক মন্তব্য । তার পাশাপাশি সকলে এই ভিডিওটি দেখো পছন্দ করেছে । অনেকটা ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.