Breaking News

ছেলে ইউভান কে নিয়ে একাই জগন্নাথ দেব দর্শনে পুরী রওনা দিলেন অভিনেত্রী শুভশ্রী! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-চলতি মাসে ১২ ই সেপ্টেম্বর তার এক বছর পূর্ণ হবে । এই এক বছরে শিখে গেছে সে বহু কিছু । এমনকি বাইরে যাওয়ার জন্য বায়না করতে শিখে গেছে । মা বাবার সাথে বেশ কয়েকবার পার্টিতে আনন্দ করেছে ।।তার সাথে সাথে প্রতিনিয়ত বাড়িয়েছে তার জনপ্রিয়তা । বলুনতো কার কথা বলতে চলেছি। ঠিকই ধরেছেন আপনারা আমি এই মুহূর্তে বাংলার অভিনয় জগতের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ছেলে এবং রাজ চক্রবর্তীর ছেলের কথা বলতে চলেছি।

দীর্ঘ সময় ধরে মহামারীর কবলে জন্য তেমন ভাবে বাইরে কোথাও যাওয়া হয়নি তাদের । কিন্তু পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ার জন্য এবার পুরির উদ্দেশ্যে রওনা দিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং তার পরিবার । সেই চিত্র ফুটে উঠল ক্যামেরার সামনে যা প্রকাশিত হয়েছে শুভশ্রী গাঙ্গুলীর ফ্যান পেজ থেকে ।এই ছবি প্রকাশিত হবার পর থেকে অনুরাগীদের এমনটা দাবি ছিল যে তাদের পুত্র সন্তান অর্থাৎ ইউভন চক্রবর্তী কোথায়? পরবর্তী ক্ষেত্রে একটি ছবি প্রকাশিত হয় অর্থাৎ প্রকাশিত করা হয় যেখানে দেখা যায় তার ছোট্ট ছেলেকে।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ইউভাণের নামে ফ্যান পেজ তৈরি হয়েছে। সম্প্রতি সেই ফ্যান পেজ থেকে একটি ছবি আপলোড করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী সপরিবারে ছোট্ট ইউভানকে নিয়ে পুরীর জগন্নাথ দেবের মন্দির এর দিকে যাত্রা করেছেন। ছবিতে দেখা যাচ্ছে শুভশ্রী ছেলেকে নিয়ে এয়ারপোর্টে বিমান এর জন্য অপেক্ষা করছেন।

তবে সঙ্গে আর কারা কারা রয়েছেন তা এখনো জানা যায়নি এমনকি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্ট থেকেও এই ধরনের কোন ছবি পোস্ট করেননি। ছবিতে অভিনেত্রীর পরণে রয়েছে সাদা কুর্তি এবং ব্লু জিন্স এবং ইউভাণের পরনে রয়েছে কালো জিন্স ও গেঞ্জি। পুরো প্রটেকশন সহ অভিনেত্রীর মুখে রয়েছে মাস্ক।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.