Breaking News

ছোট ওয়েস্টার্ন পোশাক পড়ে নেটদুনিয়ায় চরম ট্রো’লড হলেন অভিনেত্রী শুভশ্রী! ঝ’ড়ের বে’গে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত ক-টাক্ষের শি-কার হতে থাকে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী । তার কারণ তার শরীর । সন্তান জন্মগ্রহণ করার পর থেকে অত্যধিক মাত্রায় মোটা হয়ে গেছে অভিনেত্রী । কিন্তু নিজের চেষ্টাতেই তিনি আবার আগের অবস্থায় ফিরে আসার চেষ্টা করছেন । এক সংবাদমাধ্যমকে তিনি বলেছিলেন যে তিনি চাইলেই রোগা হয়ে যেতে পারেন । তবে তার সন্তানের কথা ভেবে তিনি এমনটা করছেন না ।

তার সন্তানের গুরুত্ব তার কাছে সবার আগে সব থেকে বেশি । বাংলা অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী । তার পাশাপাশি একজন জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী । শুভশ্রী গাঙ্গুলী চক্রবর্তীর পরিচয় হয় সিনেমার মাধ্যমে অর্থাৎ কাজ করার মাধ্যমে তারপর ভাললাগা শুরু হয়েছে । এবং সে সম্পর্ক প্রেমে পরিণত হয় । পরবর্তী ক্ষেত্রে তারা বিয়ের মাধ্যমে সেই সম্পর্ককে পরিণতি দান করে ।

অবশেষে গত বছর তাদের ঘর আলো করে আসে ছোট্ট একটি পুত্রসন্তান । তবে কিছুদিন আগে তার সন্তানকে ছাড়া একা একা বিবাহ বার্ষিকীর পার্টি করেছিলেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীকে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে । তবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকতে দেখা যাবে অভিনেত্রী কোয়েল মল্লিক কে । অভিনয়জগতে জিৎ এবং কোয়েল মল্লিক এর জুটি সকলের কাছে জনপ্রিয় । তাই তাদেরকে আবার একসাথে দেখতে পেয়ে আনন্দিত দর্শকরা ।

তবে সেখানে ঘটে গেল এই বি-পত্তি । সেদিন অভিনেত্রী কে স্বল্প পোশাকে দেখা যাবে ও কোয়েলকে দেখা যাবে আলাদা পোশাকে । যেহেতু স্ব-ল্প পো-শাক পরা অবস্থায় থাকবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী তাই তাকে বিভিন্ন রকমের ক-টাক্ষের শি-কার হতে হয়েছে । ইতিমধ্যে যদিও প্রমো প্রকাশিত হয়েছে আর তাতেই এত ক-টাক্ষ লক্ষ করা গেলে তাহলে আসল এপিসোড এ কত ক-টাক্ষ আসবে সে ব্যাপারে চিন্তিত তার অনুরাগীরা । তাকে কেউ কেউ বলেছে ‘আপনাকে একদম হস্তিনীর মত লাগছে’ । যদিও বরাবর বিষয়গুলোকে পাত্তা দেন নি অভিনেত্রী ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.