Breaking News

রোগা হবার জন্য অনেক কষ্ট করছেন অভিনেত্রী শুভশ্রী, জিমে গিয়ে করছেন শরীরচর্চা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-গত বছর যখন শুভশ্রী গাঙ্গুলীর জন্ম দিয়েছিলেন তার ছোট্ট পুত্রসন্তানের তখন তার শরীরের মধ্যে প্রচুর পরিমাণে মেদ জমে গিয়েছিল । যার ফলে শারীরিক পরিবর্তন ঘটেছিল বিপুল পরিমাণে । এবং শারীরিক পরিবর্তনের জন্য তার অনুরাগীরা তাকে কটাক্ষ করতে শুরু করে ।বিভিন্ন কুরুচিকর মন্তব্য প্রতিনিয়ত শুভশ্রী গাঙ্গুলীর দিকে ধেয়ে আসে ।। যার ফলে বিপর্যস্ত হয়ে পড়েন শুভশ্রী গাঙ্গুলী । কিন্তু কাউকে কোন রকম কোন উত্তর না দিয়ে দিন ঠিক করেছিলেন যে আবার পুনরায় আগের অবস্থায় ফিরে এসে দেখাবেন।

অভিনয়জগতে যুক্ত থাকে অভিনেত্রীদের শারীরিক গঠন সম্পর্কে যথেষ্ট সচেতন থাকতে হয় । কারণ শরীরে সৌন্দর্যে আকৃষ্ট করা যায় দর্শকদের । কিন্তু কোন কারণে সেই শরীর যদি মেদ যুক্ত হয়ে পড়ে তাহলে তার দৃষ্টিকটু দেখায় তাই তাকে অর্থাত শুভশ্রী গাঙ্গুলী কে এত কথা শুনতে হয়েছিল । কিন্তু তিনি প্রতিজ্ঞা নিয়েছিলেন যে আবার পুনরায় আগের অবস্থায় ফিরে যাবেন । আগের অবস্থায় ফিরে যাওয়ার জন্য একটা উপায় সেটা হলে জিম ।তাই তিনি যুক্ত হয়েছিলেন জিমে ।এবার একটি ছোট্ট ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছেন এর মাধ্যমে।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে । যেখানে দেখা যাচ্ছে জিমের মধ্যে জিম করছে শুভশ্রী গাঙ্গুলী । প্রথমে দেখা যাচ্ছে লোহার একটি বলকে একহাতে উপর দিকে তুলে ছুড়ে দিচ্ছে এবং অপর হাথ দিয়ে সঙ্গে সঙ্গে সেটিকে ধরে নিচ্ছে । ঠিক এরকম ভাবে বেশ কয়েকবার করছে । তারপর দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী বড় লোহার রড নিয়ে কাঁধের উপর অনায়াসে তুলে দিচ্ছেন । ঠিক এই ধরনের কঠিন পরিশ্রম করে তিনি আবার পুনরায় আগের অবস্থায় ফিরে এসেছেন ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.