Breaking News

ছোট্ট ইউভানকে কোলে নিয়ে ফটোশুটে ব্যস্ত অভিনেত্রী শুভশ্রী! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- মাঝেমধ্যেই ইউভান চক্রবর্তী অর্থাৎ শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর ছেলে দখল করে খবরের শিরোনাম । নানান ধরনের খু-নসুটি মজার ভিডিও তারা তাদের সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করে থাকে । যার ফলে প্রতিনিয়ত বাড়ে তার জনপ্রিয়তা ।।এবং আপনি এমনটা বলতে পারেন যে অন্যান্য তারকাদের সন্তানের তুলনায় এর জনপ্রিয়তা অধিক পরিমাণে ।এবার পুনরায় সেই ইউভাম চক্রবর্তী দখল করল খবরের শিরোনাম । তবে একা নয় সাথে রয়েছে তার মা শুভশ্রী গাঙ্গুলী ।

বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী । একাধিক দু-র্ধর্ষ ছবিতে অভিনয় করে তিনি রীতিমতো জয় করেছেন দর্শকদের মন । তার পাশাপাশি রাজ চক্রবর্তী হলো একজন সফল পরিচালক এবং নবনির্বাচিত বিধায়ক । সব মিলিয়ে এই তারকা-জুটির জনপ্রিয়তা আকাশ ছোঁয়া ।

তার মাঝখানে আবার জুটেছে তাদের সন্তান এবং তাদের সন্তান জন্মগ্রহণ করার পর থেকে জনপ্রিয়তা যেন আরও মাত্রা ছাড়িয়ে গেছে । অনুরাগীরা প্রতিনিয়ত অপেক্ষা করতে থাকে কখন ইভান এর নতুন কোন ভিডিও প্রকাশ্যে আসবে । সম্প্রতি সেরকম একটি ভিডিও এল প্রকাশ্যে ।

শত কর্ম ব্যস্ততার পরেও নিজের ছেলেকে নিয়ে ফটোশুটে মাতলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ।। সম্প্রতি একটি পোস্ট শেয়ার করেছেন শুভশ্রী গাঙ্গুলী । যেখানে দেখা যাচ্ছে তাকে এবং তার ছেলে কি একই রঙের টি-শার্ট পরা অবস্থায় । শুভশ্রী চোখে সানগ্লাস এবং পরনে ছিল হট প্যান্ট । তার ছেলেকে কোলে নিয়ে সহ একাধিক ছবি তুলেছেন সেদিন একের পর এক সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে । বলতে পারেন কাঁপিয়ে দিচ্ছে নেট দুনিয়া । ইতিমধ্যে ছবিগুলি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.