Breaking News

বান্ধবীদের সঙ্গে ড্রিঙ্ক পার্টিতে মেতেছেন অভিনেত্রী শুভশ্রী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:গতবছর লকডাউন চলাকালীন সময়ে মা হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তারপর থেকেই পর্দার জগতকে অনেকটাই দূরে সরিয়ে রেখেছেন তিনি। বর্তমানে তার সারাটা সময় কাটে এই একরত্তি সন্তানকে নিয়ে।শুভশ্রীর নিজেও সোশ্যাল মিডিয়ায় তার পোষ্টের মাধ্যমে জানিয়েছিলেন সারাটা দিন তার কখন কেটে যায় তিনি নিজেই বুঝতে পারেন না। দেখে একেবারেই বোঝা যাচ্ছে না যে মাত্র সাত মাস বয়সে তার সন্তানের।কারণ এই কয়েক মাসের মধ্যেই শুভশ্রীর ছেলে ইউভান সোশ্যাল মিডিয়ায় এতটাই জনপ্রিয়তা অর্জন করেছে যে তা আর বলার অপেক্ষা রাখে না।

সম্প্রতি কয়েক দিন আগেই নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শুভশ্রী একটি লাল রঙের পোশাক পরা ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিগুলিতে তুলনামূলকভাবে অনেক টা রোগা দেখাচ্ছিলো নায়িকা কে। যার ফলস্বরুপ নায়িকাকে অনেকটাই কটাক্ষের মুখে পড়তে হয়েছিল। কারণ মা হওয়ার পর শুভশ্রীর শরীরে অনেকটাই মেদ লক্ষ্য করা গিয়েছে। হাজারো চেষ্টার পরেও সেই মেদ ঝরিয়ে ফেলতে পারছিলেননা শুভশ্রী।

কিন্তু ছবিতে তাকে রোগা দেখা যাওয়ায় অনেকেই প্রশ্ন তুলেছিলেন তবে কি শেষ পর্যন্ত রোগা হওয়ার জন্য নায়িকাকে ফটোশপের সাহায্য নিতে হয়েছে!এরই মধ্যে আবারও সম্প্রতি নিজের একটি ভাইরাল ভিডিও নিয়ে সমালোচনার শিকার হলেন শুভশ্রী। দিন কয়েক আগেই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেই ভিডিওতে দেখা যাচ্ছিল, নিজের বান্ধবীদের সাথে জমিয়ে ড্রিঙ্ক করছেন শুভশ্রী।

সামনে নানান ধরনের খাবার সাজানো রয়েছে।ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই শুভশ্রীকে নানান ধরনের নেতিবাচক মন্তব্য শুনতে হচ্ছে।নিজের পছন্দের নায়িকা কে অনেকেই এই অবস্থায় দেখতে পাচ্ছেন না। ভিডিওটির কমেন্ট বক্সে অনেক মানুষ মন্তব্য করেছেন, এভাবে রোগা হওয়া সম্ভব নয়। রোগা হওয়ার জন্য নিয়মিত এক্সারসাইজ করা প্রয়োজন।

আবার অনেকে প্রশ্ন তুলেছেন বাড়িতে ছোট সন্তান রেখে কিভাবে তিনি বাইরে এভাবে ঘুরে বেড়াচ্ছেন। যদিও এইসব মন্তব্য গায়ে মাখেন নি শুভশ্রী। নিজের ব্যক্তিগত জগতে ব্যস্ত রয়েছেন তিনি।সম্প্রতি কয়েকদিন আগেই ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারক হিসেবে যোগ দিয়েছেন নায়িকা। আপাতত সেই শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। যাই হোক আমাদের এই প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদনগুলিতে নজর রাখতে থাকুন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.