Breaking News

দারুন হইহুল্লোড় করে নিজের দিদির জন্মদিন পালন করলেন অভিনেত্রী শুভশ্রী, ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-শত ঝড় ঝাপটা বাধা বিপত্তি পেরিয়ে অবশেষে জন্মদিনের দিন নতুনভাবে জীবন শুরু করা কথা ভাবলেই শুভশ্রী গাঙ্গুলীর দিদি ।। আমরা জানি যে কিছুদিন আগে শুভশ্রী গাঙ্গুলী দিদি দেবশ্রী গাঙ্গুলীর জাঁকজমকপূর্ণভাবে বিয়ে হয়েছিল । কিন্তু মাত্র কয়েক দিন যেতে না যেতেই সেই সম্পর্কের মধ্যে চিড় ধরে । এবং জানা যায় যে তার স্বামী অর্থাৎ রজত ভাটিয়া একজন প্রতারক ।তার পাশাপাশি অপরাধী ।। একাধিক অপরাধে যুক্ত রয়েছেন তিনি ।

সেই সূত্রে তার ওপর শারীরিক এবং মানসিক অত্যাচার চলত ।। যার ফলে তিনি পুলিশের দ্বারস্থ হন এবং সে সম্পর্কে চিরতরে বিদায় ঘটে ।শুভশ্রী গাঙ্গুলীর সাথে দেবশ্রী গাঙ্গুলীর জনপ্রিয়তা প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের । কিন্তু সম্প্রতি যে পোস্ট করেছেন শুভশ্রী গাঙ্গুলী সেটি নজর কেড়েছে মানুষদের কারণ সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রী গাঙ্গুলী জন্মদিন ।। জন্মদিন শুভেচ্ছা বার্তা ভরিয়ে দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী ।

তার পাশাপাশি তার অনুরাগীরা দিদিকে শুভেচ্ছাবার্তা জানিয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।।এবার সেই চিত্র ফুটে উঠল ইউটিউবে সংক্ষিপ্তভাবে।আমরা জানি যে শুভশ্রী গাঙ্গুলী পরিবারের যে কোনো মুহূর্তে পাশে থাকে সবসময় । আমরা দেখেছিলাম দেবশ্রী গাঙ্গুলীর বিয়ের সময় নিজের হাতে দেবশ্রীর গাঙ্গুলী কে বিয়ে দিয়েছিলেন তিনি । তাই এবারও তার অন্যথা হলো না । দিদি জন্মদিনের দিন নিজের হাতে পায়েস খাওয়ালেন তিনি তার দিদিকে ।

ইতিমধ্যে তাকে দেখা যায় ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে ।কিন্তু শত ব্যস্ততার মাঝেও তিনি নিজেই জন্মদিন ভুলে যাননি ।সোশ্যাল মিডিয়াতে দিদির সাথে বেশ কয়েকটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন শুভ জন্মদিন দিদি ভালো থেকো ।শুভশ্রী গাঙ্গুলী নিজের হাতে যে পায়েশ খাওয়াচ্ছে তার দিদিকে ।সেই চিত্র ফুটে উঠেছে সোশ্যাল মিডিয়াতে । তার পাশাপাশি দেখা যাচ্ছে যে একাধিক পদের রান্না করেছে তার মা । অতএব অন্যান্য দিনের তুলনায় সম্পূর্ণ রকম ভাবে আলাদা হতে চলেছে সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.