Breaking News

নিজের সমস্ত জুয়েলারি কালেকশন দর্শকদের সাথে শেয়ার করে নিলেন অভিনেত্রী শ্রুতি দাস, ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস কে আমরা অনেকেই কমবেশি চিনি।মাত্র কিছুদিনের মধ্যেই টেলি দুনিয়ায় নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে খ্যাতি অর্জন করেছেন তিনি। গায়ের রং এর দিক থেকে বলতে গেলে শ্রুতি দাস শ্যামলা বর্নের। কাটোয়ার মতো একটি ছোট্ট শহর থেকে অভিনয়ের জগতে পদার্পণ করেছিলেন তিনি। প্রথমে বেশ বিতর্কের মুখোমুখি হলেও পরবর্তীতে তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি।

পরপর দুটি ধারাবাহিকে তিনি যেভাবে প্রশংসা অর্জন করেছেন দর্শকদের তাতে হয়তো পরবর্তীকালে রুপোলি পর্দার জগতেও দেখা যেতে পারে শ্রুতিকে। কিন্তু ছোট্ট শহর থেকে অভিনয়ের জগতে যাত্রাপথটি তার খুব সহজ ছিল না। বারংবার বাধার সম্মুখীন হতে হয়েছে তাকে।বহুবার গায়ের রং এর জন্য কটাক্ষ্য করা হয়েছে শ্রুতিকে।

প্রসঙ্গত কাটোয়া থেকে যখন শ্রুতি কলকাতায় এসেছিলেন তখন অভিনয়ের কথা বিশেষভাবে তিনি ভাবেননি। শুধুমাত্র মডেলিং করাই ছিল তার লক্ষ্য। কিন্তু হঠাৎ করেই ত্রিনয়নী ধারাবাহিকের অডিশন চলাকালীন সেখানে উপস্থিত হন অভিনেত্রী।প্রথমে কিছুটা বাধার সম্মুখীন হলেও শেষ পর্যন্ত তাঁকে ধারাবাহিকটির জন্য বেছে নেওয়া হয়। এরপরই শুরু হয় তার অভিনয়ের প্রথম যাত্রাপথ। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি।অভিনয় চলাকালীন সময়ে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে নানা জায়গায় গায়ের রং এর জন্য তাকে অপদস্ত হতে হয়।

কিন্তু এত কিছুর পরেও নিজের সমস্ত সাহস সঞ্চয় করে এগিয়ে গিয়েছেন শ্রুতি দাস।সম্প্রতি কিছুদিন আগেই নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি।এখানে তার ব্যক্তিগত জুয়েলারি থেকে শুরু করে নানান ধরনের কালেকশন শেয়ার করে থাকেন শ্রুতি।সম্প্রতি তার জুয়েলারি কালেকশন সম্বন্ধিত শেয়ার করা ভিডিওটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকদের মধ্যে। যা দেখে আপ্লুত হয়ে পড়েছেন নেটিজেনরা। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.