Breaking News

প্রকাশ্যে ক্যামেরার সামনে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারকে চুমু খেলেন অভিনেত্রী শ্রুতি দাস! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-একাধিকবার কুরুচিকর মন্তব্যের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে । তার পাশাপাশি বর্ণবিদ্বেষের শিকার হতে হচ্ছে প্রতিনিয়ত থাকেন । তবুও তিনি থেমে থাকেনি । কারণ সবকিছু সমালোচনার ঊর্ধ্বে তিনি । এই মুহূর্তে আমি ধারাবাহিক জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাসের কথা বলতে চলেছি । তাকে আপনারা এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছেন ।

এই শ্রুতি দাস কে নিয়ে নেটিজেনদের মনে কৌতূহলের শেষ নেই । একাধিকবার কুরুচিকর মন্তব্য করে তাকে হেনস্তা করার চেষ্টা করা হয়েছে । কিন্তু কোনো কিছুতেই তিনি পাত্তা দেননি । সম্প্রতি পাল্টা জবাব দিলেন এবার অভিনেত্রী তার কাজ কর্মের মাধ্যমে।

অভিনেত্রী শ্রুতি দাস কে প্রথম দেখা যায় ত্রিনয়নী ধারাবাহিকের অভিনয় করতে । সেই অভিনয় দক্ষতা দেখে রীতিমত মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছিল তার মানুষেরা । তবে সেই শুটিং চলাকালীন তিনি প্রেমের সম্পর্কে লিপ্ত হয় সেই ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সাথে । যদিও তাদের মধ্যে বয়সের পার্থক্য অনেকটাই একাধিকবার সমালোচনার শিকার হতে হয়েছে তাকে । তবে এসব বিষয় তিনি পাত্তা দেননি । অবশেষে প্রকাশ্যে এভাবে পাল্টা জবাব যে তিনি দেবেন তা আগে থেকে ভাবতে পারেনি কেউ ।

এবার প্রকাশ্যেই একটি ভিডিও পোস্ট করতে দেখা গেল অভিনেত্রীকে যেখানে রোমান্টিক ডায়লগে ঠোঁট মেলানো পাশাপাশি প্রেমিক স্বর্ণেন্দুকে গভীর চুম্বন করতে দেখা যায় অভিনেত্রীকে। এর পরেই শোরগোল পড়ে যায় নেট দুনিয়ায়। তবে অনেকেই কিন্তু শ্রুতির সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছেন।

যেভাবে অভিনেত্রী ভয় না পেয়ে নিজের ভালোবাসাকে প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ায় তা নেটিজেনদের একটি বড় অংশের কাছ থেকে প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছে। পাশাপাশি এই পোষ্টের মাধ্যমে অভিনেত্রী বুঝিয়ে দিতে সক্ষম হয়েছেন যে ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ছবি শুধুমাত্র সমালোচনার কারণে পোস্ট করা থেকে বিরত থাকবেন না তিনি।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.