Breaking News

স্বর্ণমন্দিরের লঙ্গরখানায় মানবসেবায় ব্রতী হলেন অভিনেত্রী রচনা ব্যানার্জী! প্রশংসার ঝড় উঠলো নেট দুনিয়ায়।

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে টেলি দুনিয়ার জনপ্রিয় একটি রিয়েলিটি শো দিদি নম্বর ওয়ান।এই অনুষ্ঠানের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়।অভিনয় জগতের সাথে আজকাল সেভাবে যুক্ত না থাকলেও দিদি নম্বর ওয়ান এর মাধ্যমে নিজের পরিচিতি বজায় রেখেছেন রচনা। একসময়ের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন রচনা।একাধিক বাংলা এবং ওড়িয়া চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। জনপ্রিয় সব অভিনেতাদের সাথে জুটি বাঁধতে দেখা গিয়েছে তাকে।

কিন্তু বর্তমানের সময় অনেকটাই পরিবর্তিত হয়েছে।জানিয়ে রাখি ব্যক্তিগত জীবনেও একজন অত্যন্ত সাধারণ এবং ভালো মানুষ হিসেবে পরিচিত অভিনেত্রী। সময় পেলেই মানুষের সেবায় ব্রতী হতে খুব ভালোবাসেন তিনি। সম্প্রতি এরকমই একটি ঘটনার প্রকাশ লক্ষ্য করা গেল।

সম্প্রতি তিনি পৌছে গিয়েছিলেন অমৃতসর। সৎনাম আহলুওয়ালিয়া ও গুন্না আহলুওয়ালিয়ার সহায়তায় এদিন অমৃতসরের স্বর্ণমন্দিরে লঙ্গর ও সেবার উদ্যোগে ব্রতী হয়েছিলেন তিনি।স্বর্ণ মন্দিরের প্রধান গ্রন্থি সিং সাহেব জ্ঞানী জগতার সিং জী রচনাকে আশীব্বার্দ করেছেন। এবং এত সুন্দর একটি উদ্যোগে সামিল হওয়ার জন্য নিযুক্ত সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

প্রসঙ্গত এর আগে ও বারংবার মানুষের সেবায় ব্রতী হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় সমানভাবে অ্যাক্টিভ অভিনেত্রী। তাই খুব স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এসব ঘটনাবলী ভাইরাল হয়ে ওঠে। চাইলে আপনারাও এই ছবি গুলি দেখে আসতে পারেন। দর্শকদের সুবিধার্থে এটি প্রতিবেদন এর সাথে সংযুক্ত করা হলো।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.