Breaking News

সম্প্রতি বাবাকে হারিয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জী! ক্যামেরার সামনেই ভেঙে পড়লেন কান্নার! ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-রচনা ব্যানার্জি বাংলার অভিনয় জগতে একজন সুদক্ষ অভিনেত্রী ।তার পাশাপাশি গত 10 বছর ধরে দিদি নাম্বার ওয়ান এর মতন রিয়েলিটি শোয়ের সঞ্চালকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে । কিন্তু বিগত কয়েকদিন আগে রচনা ব্যানার্জীর বাবা পরলোকে গমন করেছেন ।যার ফলে তিনি মানসিকভাবে বিপর্যস্ত । তিনি এতটাই ভেঙে পড়েছেন যে কিছুদিন আগে দিদি নম্বর ওয়ান সঞ্চালিকা কাজ থেকে সরে আসার সিদ্ধান্ত গ্রহণ করেছিলেন।

রচনা ব্যানার্জীর বাবা পরলোকে গমন করার পরই তিনি সমস্ত দিক থেকে নিজেকে সরিয়ে রাখার চেষ্টা করেছিলেন কিন্তু কোটি-কোটি দর্শকের অনুরোধে তিনি আবার সেই আগের অবস্থায় ফিরে আসতে বাধ্য হয়েছেন ।যে দিদি নাম্বার ওয়ান থেকে তিনি সরে দাঁড়িয়েছিলেন পুনরায় আবার সেই দিদি নাম্বার ওয়ানে সঞ্চালকের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন। পাশাপাশি একাধিকবার লাইভে এসে অনুরাগীদের সাথে আড্ডা জমিয়েছেন। ভুলে থাকার চেষ্টা করেছেন সেই যন্ত্রণাকেএম কিন্তু সম্প্রতি নিজের লাইভ ভিডিও টি করলেন সেখানে কান্নায় ভেঙ্গে পড়লেন।

সাম্প্রতি একটি লাইভ ভিডিও করেন রচনা ব্যানার্জি । সেখানে তিনি অনুরাগীদের সাথে আড্ডা দিতে আসেন কিন্তু হঠাৎ করে বাবার কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি ।তিনি বলেন যে তিনি যখনই এর আগে লাইভ করতেন বাবা তাকে মানসিক সমর্থন করত এবং পাশের ঘর থেকে বলতেন যে যে কাজটি করবেন সেটি মন দিয়ে করবে ভালোবেসে করবে ।কি কাজ করছ সেটা ভাবার দরকার নেই ।কিন্তু বাবা নেই আজকে। এই কষ্টটা তারা খুব ভালো করে বুঝতে পারছে যাদের বাবা হয়তো রয়েছে কিংবা নেই কথা বলতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়লেন তিনি।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.