Breaking News

আবার কাজে ফিরছেন সদ্য মা হওয়া অভিনেত্রী নুসরাত জাহান! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- একদিকে কেরিয়ার এবং অন্যদিকে মাতৃত্বের নতুন স্বাদ এই দুইটির মধ্যে সামঞ্জস্য রাখতে পারবে কিনা সে নিয়ে প্রশ্ন ছিল অনুরাগীদের । তবে এমনটা জানা যাচ্ছে যে খুব শিগগিরই কাজের জগতে চলেছে অভিনেত্রী নুসরাত জাহান । তাকে নিয়ে সমালোচনা শেষ নেই । রাস্তার চায়ের দোকানে বাসে ট্রেনে সব জায়গাতেই বেশ কিছুদিন আগে খবরের শিরোনাম যখন করেছিল তিনি । তার কারণ তার ব্যক্তিগত সম্পর্ক।

এমনটা মনে করা হচ্ছে যে নুসরাত জাহান খামখেয়ালীপনার জন্য তিনটি মানুষের জী-বন বি-পন্ন হয়েছে । সোমবার দিন সকালবেলা যশ দাশগুপ্তের হাত ধরে হাসপাতালের বাইরে বেরিয়ে আসে নুসরাত জাহান । বাহিরে অপেক্ষারত ছিল বিভিন্ন সাংবাদিক বন্ধু এবং অনুরাগীরা । তাদের উদ্দেশ্যে সৌজন্য বিনিময় জন্য হাত নেড়ে ছিলেন । অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান পর ছেলেকে নিয়ে বাড়ি ফিরেছেন নুসরাত ।

আর বাড়ি ফিরে স্বমহিমায় বিরাজমান তিনি । সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যদিও ইনস্টাগ্রামে । সেই ছবিটি তার অ-ন্তঃস-ত্ত্বা থাকাকালীন অবস্থায় আগের একটি ছবি কিন্তু সেই ছবিটি প্রথমবারের মতো শেয়ার করলেন অনুরাগীদের সাথে। তবে এখন নুসরাত জাহানের সময় কাটছে জেগে জেগে ।

ছেলের যত্ন নিতে হচ্ছে তাকে একা হাতে । অপরদিকে ক্যারিয়ারের চিন্তা রয়েছে । তাই স্বমহিমায় পুনরায় কাজে ফিরতে চলেছেন খুব শিগ্রই নুসরাত জাহান। একটি অনুষ্ঠানের উদ্বোধন করতে উপস্থিত থাকবেন তিনি । তেমনটা জানাচ্ছেন নুসরাত জাহান । সন্তান জন্মগ্রহণ করার পর এই প্রথমবার প্রকাশ্যে নিজের ক্যারিয়ার নিয়ে সামনে আসতে চলেছে সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান । যার ফলে তার অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা রত ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.