Breaking News

ছেলেকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি এলেন অভিনেত্রী নুসরত! ভালো আছেন দুজনেই। ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটেছে ইতিমধ্যে । ফুটফুটে এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরাত জাহান । এই সন্তানকে ঘিরে একাধিক কুরুচিকর মন্তব্য এবং জল্পনা বাসা বেঁধেছিল এই নয় মাসে। কিন্তু সেই সমস্ত কিছুকে তোয়াক্কা না করে নিজের মতন ভেবে বড় করে তুলছিল নিজের শরীরে আরো একটি প্রাণ কে । এবং নিজের কাছে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছিলেন তিনি যেসব সমালোচনার ঊর্ধ্বে গিয়ে তার সন্তানকে পৃথিবীর মুখ দেখাবে। দরকার হলে পিতৃপরিচয় ছাড়াও তার এই সাহসী পদক্ষেপের অনেকে তার পাশে থেকেছে আবার অনেকে কুরুচিকর মন্তব্য করেছে ।

বেশ কিছুদিন আগে খবরের শিরোনাম দখল করেছেন নুসরাত জাহানের ব্যক্তিগত জীবন । যশ নাকি নিখিল হচ্ছে তার সন্তানের বাবা সেই নিয়ে উঠেছিল হাজারটা প্রশ্ন যদিও নুসরাত জাহান সাংবাদিকদেরকে বা কোন জায়গাতে স্পষ্টভাবে এর উত্তর দেননি । সবসময় এড়িয়ে গেছেন এবং নিজের লক্ষ্যে অবিচল থেকেচেন ।

অবশেষে চিকিৎসক মহল থেকে এমনটা জানা যাচ্ছিল সেপ্টেম্বরের শুরুতে মা হতে পারে নুসরাত জাহান কিন্তু যত সময় এগিয়ে আসে যতই এগিয়ে আসে তার সন্তান প্রসবের সময়। কাল। অবশেষে গত বৃহস্পতিবার দিন বেলা বারোটা নাগাদ ছোট্ট ফুটফুটে একটি পুত্র সন্তানের জন্ম দেয় নুসরাত জাহান ।

সন্তান জন্মগ্রহণ করার পর যশ দাশগুপ্ত সাংবাদিকদেরকে জানায় যে মা এবং ছেলে সুস্থ রয়েছে ভালো রয়েছে । রবিবার দিন তাকে হাসপাতাল থেকে মুক্ত করা হবে । কিন্তু বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা এখনো বাকি রয়েছে । সেই পরীক্ষা-নিরীক্ষার জন্য রবিবার দিন তাকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়নি বরং তার পরিবর্তে দেওয়া হয়েছিল সোমবার দিন অর্থাৎ আজকে । হাসপাতাল থেকে বেরোনোর সময় ক্যামেরাবন্দি হয়েছিলেন নুসরাত জাহান ।সাথে ছিল যশ । জীবনের কঠিন সময়ে তাকে তিনি পেয়েছেন । তাই অনুরাগীদের এমনটা ধারণা যে এই সন্তানের বাবা হচ্ছেন যশ যদিও সে বিষয়ে একাধিক প্রশ্ন ও ধোঁয়াশা।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.