Breaking News

লকডাউনের জন্য বাড়িতে বসে থেকেই ভক্তদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন অভিনেত্রী কোয়েল! জানালেন তার নিজের নামের মানে! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সব সেলিব্রিটি তারকারাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছে। যার সাহায্যে প্রতিনিয়ত নিজের অনুগামীমহলের মধ্যে অ্যাকটিভ থাকা যায়। ফলতো প্রতি মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় দেখা যায় সেলিব্রিটি তারকাদের নানান রকম পোস্ট। দৈনন্দিন জীবনের খুঁটিনাটি থেকে শুরু করে কর্মজীবনের ছোট ছোট জিনিস সবটাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সাথে ভাগ করে নেয় তারকারা।

এই তালিকা থেকে বাদ পড়েননি অভিনেত্রী কোয়েল মল্লিকও। গতবছর লকডাউনের সময় এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন কোয়েল । তার পুত্রের নাম কবীর। বর্তমানে ছোট্ট কবীরকে নিয়ে হাসিখুশিতে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। কবীর হল এখন অভিনেত্রীর একমাত্র ধ্যান জ্ঞান ।পাশাপাশি কাজের জায়গাতেও সমানভাবে ব্যালেন্স করে চলেছে অভিনেত্রী ।তবে বর্তমানে লকডাউনের কারণে সকলেরই সময় কাটছে গৃহবন্দি অবস্থায়, সোশ্যাল মিডিয়ায়।

সারাদিনের কাজের মাঝে একঘেয়েমি কাটানো থেকে শুরু করে ক্লান্তি দূর করা সবেতেই সোশ্যাল মিডিয়ার জুড়ি মেলা ভার। কোয়েল মল্লিককে বর্তমানে নিজের সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ দেখা যায়। কিছুদিন আগে এক মজার প্রশ্ন উত্তর খেলায় মেতে উঠেছিলেন অভিনেত্রী। যেখানে দেখা গেছে অনুগামীরা তাকে নানা রকম প্রশ্ন করেছে আর সেগুলোর উত্তর দিয়েছেন অভিনেত্রী।একজন অনুগামী প্রশ্ন করেছিল, শেষ কবে ফুচকা খেয়েছেন ?

তার উত্তরে অভিনেত্রী হাসতে হাসতে জানিয়েছে, “অনেকদিন খাইনি। শেষ 2019 এ খেয়েছি।” এরপর একজন প্রশ্ন করেছিলো, অভিনেত্রী না হলে কি হতেন? তার উত্তরে অভিনেত্রী জানিয়েছে, “অভিনেত্রী না হলে আমি একজন মনোবিদ হতে চাইতাম।” সম্প্রতি ইনস্টাগ্রামে আরো একটি মজার ভিডিও আপলোড করেছেন অভিনেত্রী, যেখানে নিজের নামের প্রতিটি অক্ষর বিশ্লেষণ করে সকলকে জানিয়েছেন কোয়েল।

সে জানিয়েছে K মানে তার মাথায় প্রথম আসে কবীর অর্থাৎ তার ছেলের নাম, O অর্থাৎ অপটিমিস্টিক যার অর্থ আশাবাদী , E অর্থাৎ এন্থুসিয়াস্টিক যার অর্থ উদ্যমী এবং L এর অর্থ হলো লাভ অর্থাৎ ভালোবাসা। এই ভাবেই নিজের নামের প্রতিটি অক্ষরকে বিশ্লেষণ করেছে অভিনেত্রী। পাশাপাশি ক্যাপশনে অনুরাগীদের উদ্দ্যেশ্য করে জানিয়েছে, সকলে যেন নিজের নামের অক্ষর বিশ্লেষণ করে। বর্তমানে এই গৃহবন্দী দ্শায় হাসি মজার মাধ্যমেই সকলের সাথে সময় কাটাচ্ছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.