Breaking News

‘রঙ্গবতী’ গানে মেয়ের সঙ্গে দুর্দান্ত নেচে সকলকে মুগ্ধ করলেন অভিনেত্রী দেবশ্রী রায়! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বর্তমানে বড় পর্দার ছবিগুলির পাশাপাশি ছোটপর্দা ধারাবাহিকগুলো কিন্তু জনপ্রিয়তা পাচ্ছে ব্যাপক পরিমাণে । যেহেতু এই সমস্ত ধারাবাহিকে সংসার এবং সমাজের মধ্যে এক অদ্ভুত ভাবে মেলবন্ধন ঘটানো হচ্ছে তাই ধারাবাহিকগুলো খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা পাচ্ছে । তার পাশাপাশি এই ধারাবাহিকে অভিনয় করা অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় দক্ষতা দেখে রীতিমত মন্ত্রমুগ্ধ হয়ে যাচ্ছে দর্শকেরা । ঠিক তেমনি সম্প্রতি একটি ধারাবাহিক জনপ্রিয় হয়ে উঠেছে প্রতিনিয়ত এবং সে ধারাবাহিকটির নাম সর্বজয়া ।

ইতিমধ্যেই সর্বজয়া ধারাবাহিকের সম্পর্কে খুঁটিনাটি তথ্য হয়তো আপনারা জেনেছেন ।এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে বাংলার অভিনয় জগতে এক সময় দাপুটে অভিনেত্রী দেবশ্রী রায় কে। মা এর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে । তিনি স্বাবলম্বী ভূমিকায় অভিনয় করছেন এই ধারাবাহিক এ । তার মেয়ের নাম হচ্ছে সারা । যার আসল নাম সংহমিত সমাদ্দার এই অভিনেত্রী কে প্রথমবারের মতন দেখা গিয়েছিল আমার দুর্গা নামক ধারাবাহিকে দুর্গার ভূমিকায় অভিনয় করতে। ।

ধারাবাহিকের গল্প অনুযায়ী সারা এবং দেবশ্রী রায় অর্থাৎ সর্বজয়া প্রত্যেকেই ভালো নিত্য শিল্পী । পারিবারিক চাপের জন্য বা অন্য কোন কারণের জন্য নাচ তেমন ভাবে আর নাচের সাথে তেমন ভাবে যুক্ত থাকা হয় না । কিন্তু নিজের মেয়েকে তিনি নিজের গুনে বড় করে চলেছে প্রতিনিয়ত । তার প্রতিদান পাওয়া গেল এবার । সম্প্রতি সারা এবং সর্বজয়া একই সাথে ভাগ করে নিলেন মঞ্চ ।

তাদের যুগলবন্দি দর্শকদের এতটাই পছন্দ হয়েছে যে সেই প্রতিযোগিতায় তারা বিজয়ী হিসেবে চিহ্নিত হয়েছেন । জনপ্রিয় গান রঙ্গবতী সাথে কোমর দুলিয়ে এই দুই অভিনেত্রী । আর তাতেই শোরগোল পড়ে গেছে গোটা দুনিয়াতে ।। নাচের পোশাক পড়ে তাদেরকে লাগছিল অপরূপ সুন্দরী । তার পাশাপাশি বিশ্বাসই করতে পারবেন না যে এই দেবশ্রী রায় এখনো পর্যন্ত অভিনয় দক্ষতায় পারদর্শী রয়েছেন ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.