Breaking News

বৃষ্টিভেজা পার্ক স্ট্রিটের রাস্তায় ‘হবু মা’ নুসরাতকে আগলে নিয়ে চলেছেন অভিনেতা যশ! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত বাড়ছে এই ঘটনা জল্পনা এবং তার পাশাপাশি বাড়ছে বিতর্ক ও প্রশ্নের সংখ্যা । আমরা জানি যে বাংলার অভিনয় জগতের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান । এবং নুসরাত জাহানের সন্তান এর বাবা কে সে নিয়ে প্রতিনিয়ত বাড়ছে জল্পনা । কিছু জনের মতামত দিয়েছে যে এই সন্তান এর বাবা নিখিল । তার পাশাপাশি কিছু বলেছে এই সন্তানের বাবা যশ দাশগুপ্ত । যদি এর কোন সুস্পষ্ট উত্তর এখনো পর্যন্ত মেলেনি । কিন্তু একের পর এক ঘটনা প্রতিনিয়ত বাড়াচ্ছে এর জল্পনাকে ।

বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান । ২০১৯ সালে তুরস্ক তে গিয়ে ব্যবসায়ী নিখিল জৈন তিনি বিয়ে করেন । বাকি সময় ঠিকঠাক চললে সম্পর্কে চিড় ধরে এস এস কলকাতা নামক সিনেমাটি তৈরি করার সময় । সেই সিনেমাটি তৈরি করার সময় তিনি যশ দাশগুপ্তের প্রেমে পড়ে যান ।তারপর তারা একসাথে থাকতে শুরু করেন । অপরদিকে নিখিল ব্যাপারটি বুঝতে পেরে নুসরাতের সাথে বিচ্ছেদ ঘটানোর চেষ্টা করেন ।এবং ডিভোর্স চেয়ে বসেন । কিন্তু প্রকাশ্যে নুসরাত জাহান জানান তুরস্কের ভারতীয় নিয়ম অনুসারে অবৈধ ।যেখানে বিয়ে হয়নি সেখানে বিচ্ছেদে কোন প্রশ্ন ওঠেনা।

অপরদিকে ইতিমধ্যে নুসরাত জাহানের বেবি বাম্প প্রকাশ্যে এসেছে । আগামী সেপ্টেম্বর মাসে তিনি মা হতে চলেছেন । তার পাশাপাশি দেখেছিলাম কেক কেটে উদযাপন করতে তাঁর দিনকে ।। সেই কেক এ ছিল নীল এবং গোলাপি রঙের মিশ্রণ । ছেলে হবে না মেয়ে হবে তা এখন থেকে বলা অসম্ভব । কিন্তু এমনটা অনুমান করা যাচ্ছে যে মাতৃত্বকে চরম ভাবে উপভোগ করছেন অভিনেত্রী । তবে এবার নুসরাত জাহান কে নিয়ে ঘুরতে গেলেন যশ দাশগুপ্ত । যার ফলে পুনরায় বেড়েছে জল্পনা ।

বৃষ্টি ভেজা কলকাতা রাস্তায় পার্ক স্ট্রিটের একটি রেস্তোরাঁতে একসাথে খাবার খেতে দেখা গেল নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত কে । এমনকি রেস্তোরাঁ থেকে বেরিয়ে গিয়ে নিজের সাবধানতার সাথে নুসরাত জাহানকে রাস্তা পার করে দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত । আলতো করে বেঁধে দিলেন চুল সেই সমস্ত ঘটনা একটি বেসরকারি সংবাদ মাধ্যমে ফুটে উঠেছে এবং পরবর্তী ক্ষেত্রে শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়াতে ।

যার ফলে নেটিজেনদের একাংশ মতামত যেভাবে এই কঠিন সময়ে নুসরাত জাহানের পাশে যশ দাশগুপ্ত দাঁড়িয়েছে তাতে এমনটা অনুমান করা যেতেই পারে যে এই সন্তানের বাবা তিনি । যদিও তার এই সাহসিকতাকে এবং সহযোগী তাকে প্রশংসা করেছেন অনেকেই ।। এই ভিডিও ঘুরে পুনরায় বাড়ছে জল্পনা ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.