Breaking News

অভিনেতা টোটা রায়চৌধুরীর স্ত্রীকে চেনেন, দেখতে কোনো অভিনেত্রীর থেকে কম কিছু নন তিনি, রইলো তার ছবি!

নিজস্ব প্রতিবেদন :- একসময় গোটা বাংলার অভিনয় জগতে চুটিয়ে অভিনয় করেছেন এই অভিনেতা । বর্তমানে তাকে দেখা যায় বিভিন্ন ধারাবাহিকে মুখ্য চরিত্রে বা পার্শ্বচরিত্রে অভিনয় করতে । এবং সেখান থেকেও তিনি কেড়েছে নজর দর্শকদের । কার কথা বলছি বুঝতে পারছেন না? আমি এই মুহূর্তে ৯০ দশকের সবথেকে জনপ্রিয় অভিনেতা টোটা রায়চৌধুরী কথা বলতে চলেছি । যদিও এটা তার ডাকনাম ।। আসল নাম পুষ্পরাগ রায়চৌধুরী।

বাংলার অভিনয় জগতে তাঁর অবদান কতখানি সে কথা নতুন করে বলার দরকার নেই । নব্বই দশকে একাধিক ছবিতে অভিনয় করে তিনি জানিয়েছিলেন লক্ষ লক্ষ দর্শকের মন । মূলত খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন । বেশ কিছু সিনেমার আছে সেখানে তিনি নায়কের চরিত্রে অভিনয় করেছেন । তবে সব চরিত্র কেই তার অভিনয় দক্ষতার মাধ্যমে ফুটিয়ে তুলতে পেরেছেন একথা অ স্বীকার করার কোন উপায় নেই । তাই দর্শকদের মনে থেকে গেছে তিনি অটুট ভাবে ।

১৯৭৬ সালে তিনি কলকাতায় জন্মগ্রহণ করেন । কিন্তু কর্শিয়াং এ তিনি পড়াশোনা শেষ করেন । তারপরে প্রভাত রায় পরিচালিত দুরন্ত প্রেম সিনেমা মাধ্যমে খলনায়কের চরিত্রে অভিনয় করে প্রথমে পদার্পণ ঘটে এই অভিনয় জগতে তার । সেই চরিত্র যথেষ্ট মন করেছিল দর্শকদের প্রশংসিত চরিত্রের পর তাকে আরও বিভিন্ন ছবিতে দেখা যায় যেমন দাদা ঠাকুর লাঠি পাগলু টু মুখ্যমন্ত্রী শ্বশুরবাড়ি জিন্দাবাদ ইত্যাদি ছবিগুলিতে যথেষ্ট স্বাবলম্বী ভূমিকায় অভিনয় করেছেন এই অভিনেতা ।

বয়স ৪৯ গণ্ডি পেরিয়ে গেল এখনও পর্যন্ত কমেনি তার জেল্লা । এখনো এই বাংলার বহু মেয়েদের ক্রাশ তিনি । তবে এমনটা জানিয়ে রাখা দরকার যে টোটা রায়চৌধুরী একটি কন্যাসন্তান রয়েছে এবং তার স্ত্রীর নাম শর্মিলী রায় চৌধুরী । এবং তার স্ত্রীকে দেখে মনটা মনে হয়নি যে কোন মুহূর্তে বলিউডে যে কোন নায়িকাকে মুহূর্তের মধ্যে টেক্কা দিতে পারবে । কারণ তার স্ত্রী এতটাই দেখতে সুন্দর । এবং কন্যা সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন এই মুহূর্তে টোটা রায়চৌধুরী । ২০০৫ সালে তাদের বিবাহ হয় ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.