Breaking News

স্ত্রী মোহনা ও মেয়ে নবন্যা কে সঙ্গে নিয়ে 10 তম বিবাহ বার্ষিকী সেলিব্রেট করলেন অভিনেতা জিৎ! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- কলকাতার কালীঘাট থেকে উঠে আসা এই বাঙালি অভিনেতা” সাথী ” সিনেমায় রীতিমত তোলপাড় ফেলে দিয়েছিল দর্শকদের মধ্যে। তারপর থেকে আর তাকে ঘুরে তাকাতে হয়নি । একের পর এক হিট ছবির মাধ্যমে রীতিমতো জয় করে ফেলেছেন লক্ষ্য দর্শকের মন । তবে ২০১১ সালে তিনি বিবাহ করেন মোহনাকে এবং তারপর থেকে কেটে যায় অনেকগুলি সময় অনেকগুলি মুহূর্ত অনেক বছর ।

কিন্তু কমেনি ভালোবাসার রেশ । সেই আগের মতনই একদম চির-যৌবন রয়েছে তার বিবাহ জীবন । সম্প্রতি তেমনি ফুটফুটে একটি ছবি ধরা পড়ল সোশ্যাল মিডিয়াতে । এবং এই ভিডিওটি যে শেয়ার করেছে তার অনুগামীদের সাথে। তার জন্য ঘন্টার পর ঘন্টা সিনেমা হলে সিনেমা দেখে সময় কাটিয়ে নেওয়া যেতে পারে এমনকি তার ডায়লগ বা স্টাইল নকল করে কেউ কেউ স্বপ্ন দেখতে পারে টলিউডের তারকা হবার ।

সেই অভিনেতা জিৎ এর বিবাহ বার্ষিকী ঘটনা দখল করল খবরের শিরোনাম। ২০০৯ সালের পর থেকে বাংলা ইন্ডাস্ট্রি কে আরেকবার তুলে ধরেছিলেন যে দুজন বাংলার অভিনেতা তার নাম দেব এবং জিৎ। এমনটাই অনেকে মনে করেন । তবে কালীঘাট থেকে উঠে আসা মুম্বাইয়ে রীতিমতো রাজ করা বাংলার অভিনেতা জিত বাড়িতে ক্যামন? এই সম্পর্কে জানার জন্য অনেকে অনেক রকম ভাবে কৌতুহল প্রকাশ করেছেন ।

তবে সেই সব এর উত্তর দিতে চলেছে শুধুমাত্র একটি ভিডিও কি সেই ভিডিও। সম্প্রতি জিতের ১০ বছর বিবাহ বার্ষিকী সম্পন্ন হলো । তাই সেই মুহূর্তকে আরো চিরস্মরণীয় করে তুলতে বিশেষ আয়োজন করেছিল জিত এবং তার স্ত্রী মোহনা । বাইরে কোন জায়গায় পার্টি নয় বরং ঘরের মধ্যে বসে পার্টি করেছেন তারা দুজনে। তার ভিডিও শেয়ার করেছে জিত নিজে ।

ভিডিও দেখা যায় ডাইনিং টেবিলের সামনে বসে রয়েছে দুইজন এবং হাতে ড্রিঙ্কস নিয়ে একে অপরকে চেয়ার্স করেছেন । সামনের টেবিল সাজানো রয়েছে ফুলের পাপড়ি দিয়ে । তার পাশাপাশি ভিডিও মাধ্যমে তিনি তার সকল অনুরাগীদের কে ধন্যবাদ জানিয়েছেন । ধন্যবাদ জানিয়েছে সমস্ত মানুষজনকে যারা এই দীর্ঘ ১০ বছরে অটলভাবে তার সাথে জুড়ে থেকে গেছেন। মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে ছড়িয়ে পড়েছে সর্বত্র ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.