Breaking News

আচমকাই লাইভে এলেন অভিনেতা দেব, সকলকে বিশেষ বার্তা দিলেন তিনি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা দেব ওরফে দীপক অধিকারী কে আমরা অনেকেই কমবেশি চিনি। ব্যক্তিগত জীবনে তিনি শুধু একজন অভিনেতা নন একজন অত্যন্ত দায়িত্ববান মানুষও।সম্প্রতি তার ঘূর্ণিঝড় ইয়াস চলাকালীন সময়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে।এই ভিডিওতে সাধারণ মানুষের উদ্দেশ্যে একাধিক বার্তা দিতে শোনা যাচ্ছে দেবকে।তার প্রতিটি কথার মধ্যে ফুটে উঠেছে সাধারণ মানুষের উদ্দেশ্যে সতর্কবাণী।আসুন এই ভাইরাল ভিডিওটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

ভাইরাল ভিডিওতে দেব বলেছেন,”আমরা একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। একদিকে যেমন করোনার প্রকোপ বৃদ্ধি পেয়ে চলেছে; ঠিক তেমনভাবেই অপরদিকে আবারও আমাদের একটি ঘূর্ণিঝড়ের সম্মুখীন হতে হচ্ছে। ঘূর্ণিঝড় ইয়াস তুমুল বেগে বাংলা এবং উড়িষ্যা উপকূলের দিকে ধেয়ে আসছে। এই সময় যতটা সম্ভব সতর্ক থাকার চেষ্টা করুন।

বাড়ি থেকে একেবারেই বেরোবেন না এবং পরিবার-পরিজনের খেয়াল রাখুন।ঘাটালে ইতিমধ্যেই দুটি এনডিআরএফ এর টিম পৌঁছে গিয়েছে।মানুষের সহায়তা করার জন্য এবং যাতে খুব সহজেই মানুষের কাছে পৌঁছে যাওয়া যায় তার ব্যবস্থা করা হচ্ছে।যাদের বাড়িতে থাকতে ভয় লাগছে বা যাদের কাঁচাবাড়ি তারা নির্দিষ্ট ব্লকের থাকা সাইক্লোন সেন্টারে গিয়ে খুব সহজেই থাকতে পারেন”।

সোশ্যাল মিডিয়ায় দেবের এই বার্তা ছড়িয়ে পড়ার পর থেকেই সাধারণ মানুষের তার প্রতি ভালোবাসা যেন কয়েকগুণ বেড়ে গিয়েছে এক ধাক্কায়। এর আগেও অসহায় মানুষদের সাহায্যের জন্য এগিয়ে এসেছেন তিনি।সম্প্রতি কিছুদিন আগেই তার রেস্টুরেন্ট থেকে অসহায় মানুষদের উদ্দেশ্যে খাবার বিতরণের ব্যবস্থা করা হয়েছে। তাই স্বাভাবিকভাবেই এই অভিনেতাকে সকলে ভালোবেসে থাকেন। আপনি যদি দেবের অনুরাগী হয়ে থাকেন তাহলে এই ভাইরাল ভিডিওটি অবশ্যই দেখে আসবেন। রইল ভিডিও।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.