Breaking News

খোলা চুল, ছেঁড়া জিন্সের জ্যাকেটের ফাঁক দিয়ে দেখা যাচ্ছে বক্ষ যুগল! সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- গত দুই বছর ধরে জনপ্রিয় কি করে বলবো তোমায় ধারাবাহিকে রাধিকার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে স্বস্তিকা দত্তকে । সকলের কাছে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন তিনি । ইতিমধ্যে ধারাবাহিকের শুটিং পর্ব শেষ হয়ে গেছে । কিন্তু সম্প্রচার শেষ হতে এখনও বেশ কয়েকটা দিন বাকি । এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন যে এই প্রথম তিনি অনস্ক্রিন মা হতে চলেছেন । গত ১০ বছর অভিনয় জগতে তার এই প্রথম অভিজ্ঞতা ।তাই তিনি ভীষণভাবে এক্সাইটেড ।

এবার চিরাচরিত প্রথা ভে-ঙে অন্য লুকে ধরা দিলেন ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় চরিত্র রাধিকার । যার আসল নাম স্বস্তিকা দত্ত । বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার খবরের শিরোনাম দখল করেছিল এই অভিনেত্রী । কারণ এমনটা শোনা যাচ্ছিল যে গায়ক শোভন গাঙ্গুলি সাথে তার একটা সম্পর্ক শুরু হয়েছে । যদিও সেই সম্পর্ককে অফিশিয়ালি ভাবে কোনরকম স্বীকৃতি দেননি অভিনেত্রী বা গায়ক ।

তবে তাদের মধ্যে যে সম্পর্ক শুরু হয়েছে সে ব্যাপারে নিশ্চিত প্রত্যেকে। একসাথে থাকা এমনকি সব জায়গায় তাদেরকে একসাথে দেখা যাচ্ছে । সাধারণত স্বস্তিকা দত্ত কে শাখা সিন্দুর পরা গৃহবধূ অবস্থাতেই এতদিন ধরে অন স্ক্রিনে দেখা যেত কিন্তু অফ স্ক্রিনে স্বস্তিকা একদমই আলাদা সে কথা নতুন করে বলার অপেক্ষা রাখে না মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ছবি শেয়ার করেন অভিনেত্রী ।

সম্প্রতি তেমনি ঘটলো আর একবার । একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী । সেখানে কোন কোন ছবিতে তাকে দেখা যাচ্ছে স্বচ্ছ পোশাক পড়ে বাথটব এর মধ্যে হেলান দিয়ে রয়েছে । আবার কখনো দেখা যাচ্ছে বুকের জামার বোতাম খুলে বুকের অর্ধেক অংশ দেখিয়ে ছবি তুলেছেন অভিনেত্রী ।

সমস্ত কিছু তিনি শেয়ার করেছেন তা সোশ্যাল মিডিয়াতে । ইতিমধ্যেই শুরু হয়েছে উত্তেজনা এবং ছড়িয়েছে উষ্ণতা ।বাইকরাইডিং-এর ট্রেনিং নিচ্ছেন। কিন্তু নায়কের চরিত্রে ক্রুশলকে দেখা যাবে না। নতুন কোনো অভিনেতা করবেন নায়কের চরিত্র। ঘরোয়া মেয়ে রাধিকাকে দর্শক আধুনিক চরিত্রে মেনে নেবেন কিনা তা নিয়ে রয়েছে সন্দেহ ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.