Breaking News

নিজের বাচ্চাদের রক্ষা করতে বিশালাকার কোবরা সাপের সঙ্গে মা-মুরগির তুমুল ল-ড়া-ই! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-গভীর জঙ্গলে বা যেকোনো জলাজমির আশেপাশে সাপের উপদ্রব সবথেকে বেশি মাত্রায় দেখা যায় । সাপকে ভয় পায় না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল । কারণ সাপের ছো-ব-লে জীবন শেষ হয়ে যেতে পারে । কোনো কোনো সাপ এতটাই বিষাক্ত হয় যে তাদের এক মিলিগ্রাম বিষ এ শরীর তথা জীবন শেষ হয়ে যেতে পারে । তাই সাপের হাত থেকে সাধারণত আমরা এড়িয়ে চলার চেষ্টা করে থাকি। কিন্তু যদি প্রশ্ন আসে নিজের সন্তানকে বাঁচাবার সে ক্ষেত্রে কিন্তু সেই সমস্ত বিষয়গুলি আর মাথায় থাকে না এবার সেই চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে। ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্রতিনিয়ত ও জনপ্রিয় হয়ে উঠছে আমাদের কাছে । কারণ এই সোশ্যাল মিডিয়াতে এমন কিছু ধরনের ঘটনা দেখানো হচ্ছে যা হয়তো আমরা আগে জানতে পারতাম না যদি না সোশ্যাল মিডিয়াতে সম্প্রচারিত হতো । তাই অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে এই সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্ম এ । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে যেখানে দেখানো হয়েছে একটি মুরগির সাথে সাপের লড়া-ই । এবং এই ল-ড়া-ই তার সন্তানকে কে বাঁচা নোর ল-ড়াই ।

সম্প্রতি ইউটিউবে এ একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে যেকোনো একটি খামার বাড়িতে একটি মুরগির বেশ কয়েকটি বাচ্চা খেলা করছিল । তার সাথে ছিলো তার মা। বাচ্চাগুলোকে নিয়ে মনের আনন্দে খেলা করছে সেই মুরগিটি কিন্তু হঠাৎ করে তাদের সুখের সংসার নজর পড়ে বি-ষা-ক্ত একটা সাপের ।

সেই সাপটি মুরগি নয় বরং মুরগির বাচ্চা গুলোকে আ-ক্র-ম-ণ করার জন্য এগিয়ে আসে । ধীর গতিতে এগিয়ে এসে যখনই মুরগির বাচ্চা গুলোকে আ-ক্রম-ণ করতে যাবে তখনই সেই ঘটনাটি নজরে চলে আসে সেই মা মুরগির তারপর আর বিন্দুমাত্র অপেক্ষা নয় ঝাঁপিয়ে পড়েছে সেই সাপের উপর বেশ কিছুক্ষণ ধরে সাপ এবং মুরগির তুমুল ল-ড়া-ই চলার পর অবশেষে সাপটি ফেরত যেতে বাধ্য হয় । জিতে যায় এখানে মাতৃশক্তি ।আবেগপ্রবণ এই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে । ছড়িয়ে পড়েছে সর্বত্র ।তার পাশাপাশি যেহেতু এ ধরনের ঘটনা টা খুব কম ক্যামেরাবন্দি হয় তাই অনেকেই শেয়ার করেছে নিজেদের টাইমলাইনে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.