Breaking News

রেললাইনের ওপর দিয়ে রাস্তা পারাপার করছিল একদল বাঁদর। তখনই ছুটে এলো দূরন্ত গতির ট্রেন! ঘটলো বিপত্তি! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত নানান ধরনের ঘটনার সম্মুখীন থাকতে পারি আমরা মূলত সোশ্যাল মিডিয়ার জন্য । কারণ সোশ্যাল মিডিয়াতে এমন কিছু ধরনের ঘটনার উদ্ভাবন করে প্রতিনিয়ত সেগুলো সম্পর্কে আমরা অবগত থাকতে পারতাম না । এখনকার যুগে প্রতিটি ছেলে মেয়েদের হাতে স্মার্টফোন রয়েছে । তার সাথে রয়েছে ইন্টারনেট ।

স্মার্টফোন এবং ইন্টারনেটের সমন্বয়ে সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত থাকা খুব সহজ ব্যাপার হয়ে উঠেছে প্রতিটা মানুষের কাছে । তাই সোশ্যাল মিডিয়া ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে আমাদের সকলের কাছে । এই সোশ্যাল মিডিয়াতে দেখা গেল এবার এমন একটি ঘটনা যা থেকে আপনি এমন টা বলতেই পারেন যে এদের জন্য কখনো কখনো রেল দুর্ঘটনা হয় ।

ট্রেন দু-র্ঘটনা কোনো নতুন ব্যাপার নয় । বহু আগে থেকে ট্রেন দু-র্ঘ-টনা মতন ম-র্মা-ন্তি-ক চিত্র আমাদের সামনে উঠে আসে । কিন্তু কখনও কখনও সে সমস্ত দুর্ঘটনা এড়ানো সম্ভব হয় যদি এই সমস্ত বিষয়ে সচেতন থাকা যায় । শুধুমাত্র মানুষের জন্যই যে ট্রেনের দুর্ঘটনা ঘটে এমন কিন্তু নয় অনেক সময় বিভিন্ন পশু পাখির জন্তু-জানোয়ারের উপস্থিতি কিন্তু দুর্ঘটনার অন্যতম কারণ হয়ে দাঁড়াতে পারে।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে একটি ট্রেন দুরন্ত গতিতে ছুটে চলেছেন তার গন্তব্যের দিকে। কিন্তু হঠাৎ করেই একদল হনুমানের বাচ্চারা এক জায়গা থেকে অন্য জায়গাতে যাতায়াতের জন্য রেললাইন পারাপার করতে শুরু করে ।

ঠিক সেই মুহূর্তে যদি আপনি ভিডিওটি ভাল রকম ভাবে লক্ষ্য করে দেখেন তাহলে এমনটা বুঝতে পারবেন এর সামান্য ব্যবধানে জন্য সেই সমস্ত হনুমানের বাচ্চা গুলো ট্রেনের ধাক্কা থেকে রেহাই পেয়ে গেল যদি সামান্য সময়ের তারতম্য ঘটত তাহলে কিন্তু একসাথে বেশ কয়েকটি হনুমানের প্রাণ ট্রেনের ধাক্কায় চলে যেত আমরা মানুষেরা পৃথিবীর উন্নত জীব হয়েও সচেতন হতে পারে না সেখানে অনুমান এরা কিভাবে হবে এমনটা প্রশ্ন করেছে অনেকে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.