Breaking News

গায়ে এসে প’রছিলেন এক ফ্যান, দেখেই চ-র’ম রে-গে গেলেন জয়া ও অমিতাভ বচ্চন, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-আমরা অনেকেই হিন্দি সিনেমার সাথে নিজেদেরকে বা আমাদের আশেপাশে পরিবেশকে মিলিয়ে নিতে পারি তাই হয়তো প্রতিদিনই হিন্দি সিনেমার কদর বেড়ে চলেছে । কিন্তু ভালো রকম ভাবে লক্ষ্য করলে দেখতে পাবো সেই বলিউড ইন্ডাস্ট্রিতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী রয়েছে যাদের জীবনের পথচলার শুরু হয় বাংলা থেকে অর্থাৎ এই পশ্চিমবাংলা থেকে । ঠিক সে রকমই একজন অভিনয় জগতে নক্ষত্র হলেন অমিতাভ বচ্চন।

অমিতাভ বচ্চন হলেন একজন জনপ্রিয় ভারতীয় চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক, টেলিভিশন উপস্থাপক ও সাবেক রাজনীতিবিদ। ১৯৭০-এর প্রথম দিকে তিনি বলিউড চলচ্চিত্র জগতে “রাগী যুবক” হিসেবে জনপ্রিয়তা লাভ করেন এবং সময়ের সঙ্গে সঙ্গে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি হয়ে ওঠেন।

অমিতাভের পুত্র অভিনেতা অভিষেক বচ্চন, এই জন্য অমিতাভ ‘বিগ বি’ বা বড় বচ্চন নামেও পরিচিত। বলিউডের শাহেনশাহ ও সহস্রাব্দের সেরা তারকা হিসেবে পরিচিত বচ্চন তার পাঁচ দশকের অধিক সময়ের কর্মজীবনে ১৯০টির অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। বচ্চনকে ভারতীয় চলচ্চিত্র তথা বিশ্ব চলচ্চিত্রের অন্যতম সেরা ও প্রভাবশালী অভিনেতা হিসেবে গণ্য করা হয়।

তার পাশাপাশি আমরা এটাও জানি যে যদি কোন সেলিব্রেটি বাইরে প্রকাশ্যে রাস্তায় আসে তাহলে তাদের আশে পাশে জড়ো হয়ে যায় অনেকগুলি সাংবাদিক বন্ধু । যারা প্রতিনিয়ত সেই সমস্ত মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করে শুধুমাত্র কিছু লাইক এবং ভিউজ পাওয়ার জন্য । কিন্তু কখনো কখনো সেই সময় সাংবাদিকরা এতটাই বেলাগাম মন্তব্য করে বসে যার জন্য মেজাজ হারিয়ে ফেলে অনেকে । ঠিক তেমনি দেখা গেলো অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের সাথে ।

খুব সম্ভবত কোন একটি মন্দিরে পুজো দিতে এসেছিলেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন । কারণ তার পাশের সিকিউরিটির হাতে ছিল একটি ডালা যেখানে ফলমূল পুজোর প্রসাদ ইত্যাদি রাখা ছিল । কিন্তু হঠাৎ করে কোন একটি সাংবাদিক কটুক্তি মন্তব্য করে অমিতাভ বচ্চন কে । যার ফলে মেজাজ হারান তিনি এবং তিনি তাকে সতর্ক করেন যাতে পরবর্তী ক্ষেত্রে এ ধরনের মন্তব্য না করেন । এই ধরনের ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে । যেহেতু আমিতাভ বচ্চন কে প্রকাশ্যে খুব কম এভাবে মেজাজ হারাতে দেখা গেছে তাই ভিডিওটি ছড়িয়ে পড়েছে নির্জনে সর্বত্র ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.