Breaking News

৬ জনপ্রিয় তারকা যারা খুব অল্প বয়সেই মারা গিয়েছেন, রইল ছবি সহ!

নিজস্ব প্রতিবেদন:বলিউডের রঙিন জগতের বাইরেও যে একটি জগত রয়েছে তা হয়ত অনেকেরই অজানা। এই রঙিন জগতে টিকে থাকা যে কতটা মুশকিল তা একমাত্র এখানে থাকা মানুষরাই জানেন। আজকের আমাদের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন কিছু সেলিব্রিটিদের কথা জেনে নেব যারা খুব অল্প বয়সেই পরলোকে চলে গিয়েছেন। আর তার জন্য কিছুটা হলেও দায়ী হয়তো বলিউড জগত।

এই প্রসঙ্গে প্রথমেই সুশান্ত সিং রাজপুত এর নাম নেওয়া যায়। গত বছর 14 ই জুন আচমকাই নিজের ফ্ল্যাটে তাকে ঝু-লন্ত অবস্থায় পাওয়া যায়। তার মৃ-ত্যু-র রহস্য নিয়ে সকলের সন্দেহ হতে থাকে। এটি খুন না আ-ত্মহ-ত্যা তা নিয়ে অনেকের মনেই প্রশ্ন ওঠে।এমতাবস্থায় তার প্রেমিকা তথা বান্ধবী রিয়া চক্রবর্তীর নাম সকলের সামনে আসে। জানা যায় সুশান্তকে মাদ-ক দিতেন রিয়া। এরপর আরো অনেক তথ্য সামনে আসে যার ভিত্তিতে রিয়া চক্রবর্তী কে গ্রে-ফ-র করা হয়। পরে জামিনে তিনি মুক্তি পেয়ে যান। দ্বিতীয়ত আমরা বলতে পারি জিয়া খানের কথা।

25 বছর বয়সী এই সুন্দর অভিনেত্রী কে তার বাড়ি থেকে মৃ-ত অবস্থায় উদ্ধার করা হয়। মৃ-ত্যু-র আগে তিনি একটি সু-ইসা-ইড নোটও লিখে গিয়েছিলেন। যেখানে তার প্রেমিক সুরজ পাঞ্চোলির সঙ্গে তার সম্পর্ক এবং সেখানে হওয়া কিছু অশান্তির কথা লেখা ছিল। যার ভিত্তিতে সুরজ পাঞ্চোলিকে গ্রেপ্তার করা হলেও পরে জামিনে তিনি মুক্তি পেয়ে যান। তৃতীয়ত দিব্যা ভারতীর নাম সামনে আসে।

90 দশকের এই জনপ্রিয় অভিনেত্রী ১৯৯৩ সালের ৫ ই এপ্রিল ৫ তলা বিল্ডিং এর জানলা থেকে পড়ে গিয়ে অকাল মৃ-ত্যু হয় তাঁর। তাও আবার মাত্র ১৯ বছর বয়সে। কিন্তু আদেও তাঁর দুর্ঘটনায় মৃ-ত্যু হয় নাকি পরিকল্পনা মাফিক তাঁকে খুন করা হয় সে কারণ আজও জানা সম্ভব হয়নি। চতুর্থত আমরা বলতে পারি ইন্দ্র কুমারের কথা।বলিউডের বেশিরভাগ ছবিতে তাকে খলনায়কের ভূমিকায় দেখা গিয়েছে। তার অকালে হৃদরোগে আ-ক্রা-ন্ত হয়ে মৃ-ত্যু হয়।

পঞ্চমত এই প্রসঙ্গে গুরু দত্তের নাম সামনে এসেছে।‘চৌধুরী কা চাঁদ’, ‘ সাহেব বিবি গোলাম’ এর মত একাধিক জনপ্রিয় ছবি তিনি বানিয়েছেন। তবে, মাত্র ৩৯ বছর বয়সে অধিক মদ্য-পা-ন ও মা-দ-ক এর ওভার ডোজ এর কারণেই তার মৃ-ত্যু হয়।সবশেষে আমরা বলব ৭০ এর দশকে হিন্দি ও দক্ষিণী ছবির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সিল্কস্মিতার কথা। আচমকাই আত্মঘাতী হন তিনি। যদিও এর কোন কারণ জানা সম্ভব হয়নি।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.